প্রকাশ্যে দীপিকা-রণবীর চুমু খেয়ে বিপাকে!

1,050
gb

জিবিনিউজ24 ডেস্ক:

মুক্তির আগেই ‘পদ্মাবতী’ নিয়ে বেকাদায় পড়েছেন দীপিকা পাড়ুকোন। ছবি মুক্তির আগে যে বিতর্ক সৃষ্টি হয়েছে সেটা সবসময় তাড়া করে বেড়াচ্ছে তাকে।

কখনও হাসিমুখে সামলেছেন, কখনও বা ঘনিষ্ঠ মহলে ক্ষোভ প্রকাশ করেছেন। সব মিলিয়ে নাজেহাল অবস্থায় ছিলেন দীপিকা।

প্রয়োজন ছিল কিছুটা অবসর সময়। অবশেষে এল সেই কাঙ্ক্ষিত অবসর পেলেন দীপিকা। গেল শুক্রবার রাতে রণবীর সিংর সঙ্গে পরিচালক জোয়া আখতারের মুম্বইয়ের বাড়িতে তারা কোয়ালিটি টাইম কাটিয়েছেন বলে খবর পাওয়া গেছে।

শুধু দীপিকা নন, ‘পদ্মাবতী’ কাণ্ডে সমালোচনার মুখে পড়েছেন রণবীরও। ওই ছবিতে তিনি আলাউদ্দিন খিলজির ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটি নিয়ে টানাপড়েন চলছে গত কয়েক মাস ধরে। তার মধ্যেই যেন প্রেমের সম্পর্ক আরও একবার ঝালিয়ে নিলেন দীপিকা-রণবীর।

বলিউড পাড়ার খবর, জোয়া আখতারের পরের ছবি ‘গুল্লি বয়’-এ নাকি আলিয়া ভাটের বিপরীতে দেখা যাবে রণবীরকে। সেই ছবি নিয়ে আলোচনা করতেই পরিচালকের বাড়িতে গিয়েছিলেন নায়ক। সঙ্গে ছিলেন দীপিকাও।

আলোচনা শেষে বেরিয়ে যাওয়ার সময় গাড়ি পর্যন্ত এগিয়ে দেন রণবীর। ওইসময় দীপিকার গালে ‘বিদায় চুমু’ দিতেও ভোলেননি রণবীর। তারপর দীপিকা টোল পড়া গালে মুচকি হাসি দিয়েছেন। এই জুটির ঘনিষ্ঠ মুহূর্তের সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বলে রাখা ভালো, এর আগে রামলীলা ছবিতে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন পর্দায় একে অপরকে চুমু দিয়েছিলেন। কিন্তু পর্দার বাইরে তাদের দুজন প্রকাশ্যে এবার চুমু খেলেন।