যশোরে সর্দি, জ্বর, কাশি ও গলায় ব্যাথা নিয়ে ভর্তি শিশুর মৃত্যু

86
gb
5
ইয়ানূর রহমান :
যশোর জেনারেল হাসপাতালে আইসোলেশনে ভর্তি কাকলি (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

সর্দি, জ্বর, কাশি, শ্বাসকষ্ট ও গলার বাধার কারণে সোমবার সকালে তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।  সদর উপজেলার এনায়েতপুর গ্রামের কালাম হোসেনের মেয়ে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, অতিরিক্ত জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্ট ও গলায় ব্যাথা নিয়ে কাকলি রোববার বিকাল ৫টায় হাসপাতালের আসে। জরুরী বিভাগের ডা. আহমেদ তারেক শামস করোনা সন্দেহে তাকে আইসোলেশন ইউনিটে ভর্তি করেন।

চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর ৪টায় তার মৃত্যু হলেও সকাল ১০টায় হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. ইদ্রিস আলী তার মৃত্যু ঘোষণা করে বলেন, অতিরিক্ত জ্বর, সর্দি, কাশি ও গলায় ব্যাথার কারণে তার মৃত্যু হয়েছে। তবে সে করোনায় সংক্রমিত ছিল না।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.আরিফ আহম্মেদ আইসোলেশনে ভর্তি শিশু কাকলির মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন।

আইইডিসিআর ডা. রোবায়ের’র যোগাযোগ করা হয়েছে। এ শিশুর কোন করোনার লক্ষণ দেখা যায়নি। তাই তার নমুনা ঢাকায় পাঠানোর প্রয়োজন নেই বলে জানিয়েছেন যশোর জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক হারুণ অর রশিদ।

যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহিন জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি রোগীর মৃত্যু হয়েছে বলে

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন