মৌলভীবাজারে ঊষার আলোর উদ্যোগে মাস্ক ও সাবান বিতরণ

151
gb
4

শাহরিয়ার খাঁন সাকিব, মৌলভীবাজার:

সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ঊষার আলো সমাজকল্যাণ সংগঠনের উদ্যোগে মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে।

সোমবার (৩০ মার্চ) সকাল ১১টায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ভ্যানচালক, রিকশাচালক এবং পথচারী দিনমজুরদের মধ্যে সাবান ও মাস্ক বিতরণ করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাইদুল ইসলাম মান্নার নেতৃত্বে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য সৈয়দা জেরিন আক্তার, পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর সভাপতি সৈয়দ জাকির হোসেন, শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব।

সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মামুন, মুন্না আহমেদ, মোঃ রাজু আহমেদ, সাকেদ রহমান, সবুজ আহমেদ, মামুন আহমেদ, বাবু আহমেদ, মানিক আহমেদ, রনি আহমেদ, নাঈম আহমেদ প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলোর শক্তি সমাজকল্যাণ সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল মন্নান।

এসময় জেলা পরিষদ সদস্য সৈয়দা জেরিন আক্তার বলেন, আপনারা বাড়ি থেকে বের হওয়ার আগে মাস্ক ব্যবহার করবেন এবং সবসময় পরিস্কার পরিচ্ছন্ন থাকবেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাইদুল ইসলাম মান্না বলেন, সকলকে পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে এবং নিজেদের বাড়ির আঙ্গিনাসমূহ সবসময় পরিস্কার রাখতে হবে। তিনি এসময় সমাজের সামর্থবানদের দেশের এই ক্রান্তিলগ্নে সমাজের গরীব-দুঃখী, অসহায় মানুষদের সাহায্য সহযোগিতা করার জন্য আহবান জানান।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন