মৌলভীবাজারের সেওয়াইজুরী স্পোর্টিং ক্লাবের ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

43
gb

জুবায়ের আহমেদ:-উপজেলা প্রতিনিধি।

মৌলভীবাজার সদর উপজেলার সেওয়াইজুরী স্পোর্টিং ক্লাবের ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ৪ মার্চ বুধবার সেওয়াইজুরী খেলার মাঠে অনুষ্ঠিত হয়।

ফাইনালে বাবুল একাদশ মোকাবিলা করে সোনারবাংলা আদর্শ ক্লাবকে । প্রথমে ব্যাট করে সোনারবাংলা আদর্শ ক্লাব নির্ধারিত ১৪ ওভারে ২১১রান করে জবাবে বাবুল একাদশ ১৮৬ রানে ওভার শেষ হয়, ফলে ২৫ রানে সোনারবাংলা আদর্শ ক্লাব জয়লাভ করে চাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিজয়ী দলে হাসান আহমদ ম্যান অবদ্যা ম্যাচ নির্বাচিত হন।
খেলা শেষে পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত হয়,সেওয়াইজুরী স্পোর্টিং ক্লাবের অধিনায়ক আমজদ হোসেন পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর থানা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক তরফদার ভিপি সুয়েব।

বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা যুবলীগের সদস্য-মনুমুখ ইউপি যুবলীগ সভাপতি দিলদার হোসেন, বিশিষ্ট সমাজসেবক এমদাদ হোসেন জুনু। অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন সোনারবাংলা আদর্শ ক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রিপন আহমেদ, সাধারণ সম্পাদক আলামিন কবির সোহাগ,ক্রীড়াসম্পাদক-বুলবুল আহমেদ টিপু, অর্থসম্পাদক-মামুনূর রশীদ মাছুম,পারভেছ আহমেদ,পবলু আহমেদ,রায়হান আলী,তারেখ আহমেদ সহ প্রমুখ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন