আটলান্টিক সিটিতে দুর্বৃত্তের হামলার শিকার বাংলাদেশী নরেন্দ্রনাথ দও

5
gb
আটলান্টিক সিটি : গত তেরো ফেব্রুয়ারি, বৃহস্পতিবার আটলান্টিক সিটিতে দুর্বৃত্তের হামলার শিকার হয়েছেন প্রবাসী বাংলাদেশী নরেন্দ্রনাথ দও।এই প্রতিবেদককে তিনি জানান,ঐদিন তিনি কুপার হাসপাতাল থেকে ফ্লোরিডা এভিনিউর বাসায় ফেরার পথে বিকেল আনুমানিক সোয়া পাঁচটার সময় ১৭১১ আর্কটিক এভিনিউতে দুইজন কৃষ্ণাংগ যুবক তার পথরোধ করে চোখে-মুখে স্প্রে করে এবং কিল,ঘুষি মেরে রক্তাক্ত অবস্হায় তাকে রাস্তায় ফেলে দেয়।
এরপর তার পকেট হাতড়ে আইফোন,মানিব্যাগ ও টাকা-পয়সা ছিনতাই করে পালিয়ে যায়।প্রবাসী নরেন তার সাথে থাকা অন্য একটি মুঠোফোন থেকে পুলিশের সহায়তা চাইলে পুলিশ ঘটনাস্থলে আসে এবং আহত অবস্হায় তাকে উদ্ধার করে আটলান্টিক কেয়ার হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। সেখানে প্রয়োজনীয় চিকিৎসা প্রদান শেষে পুলিশের সহায়তায় তাকে রাতে বাসায় পৌঁছে দেওয়া হয়।হামলার ঘটনায় নরেনদ্রনাথ দও মামলা করেছেন এবং তা পুলিশের তদন্তাধীন আছে।একজন হামলাকারী ইতোমধ্যে গ্রেফতার হয়েছে বলে পুলিশ নরেনদ্রনাথ দওকে জানিয়েছে। নরেনদ্রনাথ দওের দেশের বাড়ি বাংলাদেশের চট্টগ্রামে,তিনি গত আঠারো বছর যাবত আটলান্টিক সিটিতে বসবাস করছেন বলে জানিয়েছেন।
দুর্বৃত্তের হামলার শিকার প্রবাসী বাংলাদেশী নরেন্দ্রনাথ দও এই প্রতিবেদকের কাছে ক্ষোভ প্রকাশ করে বলেন,আটলান্টিক সিটিতে এতগুলো বাংলাদেশী সামাজিক ,রাজনৈতিক সংগঠন থাকা সত্বেও কোনও বাংলাদেশী কমিউনিটি নেতাকে ঘটনার এতদিন পরও তাঁর এই দু:সময়ে তিনি পাশে পাননি।তিনি আরো প্রশ্ন রাখেন, প্রবাসীদের দু:সময়ে তাঁদের ভূমিকাই বা কী?
সচেতন মহলের দাবি এসব হামলার ঘটনাকে বিচ্ছিন্ন ঘটনা হিসাবে না দেখে পুলিশ আর সিটি প্রশাসনের সাথে বৈঠক করে ঘটনাগুলো জানিয়ে প্রতিকারের জোরালো দাবি তোলা,নয়তো এধরনের ঘটনা ক্রমশ বাড়তেই থাকবে,যা কমিউনিটির জন্য কখনো সুখকর হবে না।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন