গোবিন্দগঞ্জে ৩ সন্তানের জনকের আত্বহত্যা

2
gb
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জের নাকাই ইউনিয়নের শীতলগ্রাম সরকার পাড়ার ৩ সন্তানের জনক রেজাউল করিম (৪০) নামের এক ব্যাক্তির গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
সে ওই গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে ও আব্দুল মন্নানের জামাই।
জানা গেছে রেজাউল করিম গতকাল রবিবার রাত ৮ টার দিকে ঢাকা থেকে বাড়ী ফিরে এসে রাতের খাওয়া দাওয়া শেষে শয়ন ঘরে ঘুমিয়ে পরে। পরের দিন সোমবার সকালে তার মৃতদেহ ঘরের তীরের সহিত গলায় গামছা বাঁধা পাঁ মাটিতে ন্যাচরানো অবস্থ্যায় দেখা গেছে।
তার পরিবার সূত্রে জানা যায় দীর্ঘ দিন থেকে শশুর আব্দুল  মান্নানের সহিত পারিবারিক কলহের জেরে মামলা মোকদ্দমা চলে আসছে। তারা প্রায়ই তাকে মারপিট করত এবং হত্যার হুমকি দিত। ঘটনার রাতে তার স্ত্রী মুন্নি বেগম পার্শ্ববর্তী বাবার বাড়ীতে ছিল।
পরিবার ও এলাকাবাসী জানান, পারিবারিক কলহে প্রান নিল রেজাউলের। এটা আত্মহত্যা না হত্যা এ নিয়ে নানা গুঞ্জন শোনা গেছে। গোবিন্দগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত্যুর সঠিক কারন উদঘটনে লাশ ময়না তদন্তের গাইবান্ধা সিভিল সার্জনের মর্গে প্রেরন করেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন