পরিচালককে জড়িয়ে ধরে মিমির চুমু

31
gb

জিবিনিউজ 24 ডেস্ক //

কলকাতার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। পাশাপাশি ভারতের তৃণমূল সাংসদ তিনি। গেত ১১ ফেব্রুয়ারি ছিলো তার জন্মদিন। সেই জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলো টালিউডের অনেকেই। তবে সবার মাঝে মধ্যমণি হয়ে ছিলেন পরিচালক বিরসা দাশগুপ্ত। কেননা নিজের জন্মদিনে পরিচালকে রীতিমতো প্রেমিকা স্টাইলে চুমু দিয়ে বসলেন অভিনেত্রী।

বিষয়টি নিয়ে ভিন্ন কিছু ভাবার কারণ নেই! কেননা ‘গ্যাংস্টার’ থেকে ‘ক্রিসক্রস’ বিরসার বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন মিমি। আর দু’জনের বন্ধুত্ব দীর্ঘদিনের। জন্মদিনে উপস্থিত পরিচালকের স্ত্রী বিদিপ্তা চক্রবর্তীকেও চুমু খেতে দেখা গিয়েছে মিমিকে।

সাংসদ হওয়ার পর থেকে এখনো পর্যন্ত পর্দায় দেখা যায়নি মিমিকে। শিগগিরই ‘ড্রাকুলা স্যার’ ছবির মাধ্যমে পর্দায় ফিরছেন অভিনেত্রী। দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় এই ছবিতে মিমির বিপরীতে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। ক্যারিয়ার জুড়ে বাঙালী বাবু ইংলিশ মেম, প্রলয়, বোঝেনা সে বোঝেনা, যোদ্ধা-দ্য ওয়ারিয়র-এর মতো চলচ্চিত্রে কাজ করেছেন।

২০১৯ সালের ভারতের লোকসভা নির্বাচনে তাকে যাদবপুর থেকে প্রার্থী করে তৃণমূল কংগ্রেস। বর্তমানে তিনি যাদবপুর লোকসভা আসনের এমপি।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন