মৌলভীবাজারে ৩২টি পরিবারকে বিশুদ্ধ পানীয় জলের ব্যব¯া’ করে দিল আপন সামাজিক ও পেশাজীবি মানবকল্যাণ সং¯’া

মৌলভীবাজার প্রতিনিধি ॥

“মানুষ মানুষের জন্য, এই শ্লোগান নিয়ে মৌলভীবাজার শহরের সৈয়দ মুজতবা আলী সড়ক¯’ “আপন; সামাজিক ও পেশাজীবি মানবকল্যাণ সং¯’ার উদ্যোগে অসহায় ও দরিদ্র পরিবারে মধ্যে বিশুদ্ধ পানীয় জলের সুযোগ প্রদান হয়েছে।
মৌলভীবাজার শহ¯’ সাবিয়া (নদীর পাড়) এলাকায় আরশ আলীর বাড়ীর কাছে গভীর নলকুপ ¯’াপন করে ৩২টি পরিবারের মধ্যে সুপ্রিয় পানীয় জলের ব্যব¯’া করা হয়েছে।
গতকাল বুধারার গভীর নলকুপের পানি বন্টন ব্যব¯’ার আনুষ্ঠানিক উদ্ভোধন করেন বিশিস্ট মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন আহমদ। সং¯’ার সভাপতি মো. শাহজাহান ভুইয়া, মৌলভীবাজার প্রেস ক্লাবে সভাপতি আব্দুল হামিদ, পৌরসভার প্যানেল মেয়র ফয়ছল আহমদ,সাংবাদিক নজরুল ইসলাম মুহিব,সং¯’ার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইউসুফ আলীসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপ¯ি’ত ছিলেন। সুবিধাভোগিদের মধ্যে উপ¯ি’ত ছিলেন মো: আরশ আলী, রিপন মিয়ার, শাহ আলী,দিলদার মিয়া,ঝুমা বেগম,পারভিন বেগম,পারুল বেগম, রাহেলা বেগম,সায়েদা বেগম প্রমুখ। উপ¯ি’ত সুবিধাভোগিরা জানান বিশুদ্ধ পানির সুযোগ পেয়ে সবাই খুশি।
সুবিধা ভোগি সরুফা বেগম (৭৫) জানান এতদিন ধরে আমরা মনু নদীর পানি পান করতাম এখন আল্লাহ রহমতে আমাদের সুপ্রিয় পানি ব্যব¯’া পেযে খুব খুশি।
পারুল আক্তার (৪৬) বিশুদ্ধ পানি অভাবে আমরা অসুবিধা ভোগ করছিলাম। এতদিন নদীর পানি পান করতাম । এই বিশুদ্ধ পানির জন্য আমাদের অনেক সুবিধা হবে।
সং¯’ার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইউসুফ আলী জানান, আমাদের প্রতিষ্ঠান মুলত: মানবতার সেবায় নিয়োজিত, যতদিন সং¯’াটি থাকবে ততদিন মানবের কল্যানে নিয়োজিত থাকবে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন