সম্মাননা পুরস্কার পেলেন সাংবাদিক কয়েস আহমেদ রুহেল

এনটিভি ইউরোপের পক্ষ থেকে বিশেষ প্রতিনিধি
২০২০ পুরস্কার পেয়েছেন সাংবাদিক কয়েস আহমেদ রুহেল। গত ৩ ফেব্রুয়ারী এনটিভি ইউরোপের প্রতিনিধি সম্মেলনে এ বিশেষ সম্মাননা পুরস্কারে ভূষিত করা হয় কয়েস আহমেদ রুহেলকে। সম্মেলনে এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হোসাইন এবং এনটিভি ইউরোপের পরিচালক মোস্তফা সারওয়ার সাংবাদিক রুহেলের হাতে এ পুরস্কার তুলে দেন। এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হোসাইন বলেন, লন্ডনে কয়েস আহমদ রুহেলের কাজের স্বীকৃতি স্বরুপ এ বিশেষ পুরস্কার দেয়া হল। কয়েস আহমদ রুহেল তার প্রতিক্রিয়ায় বলেন, কাজের জন্যে যে কোন ধরণের স্বীকৃতি গৌরবের, আর নিজের প্রতিষ্ঠান থেকে কাজের জন্যে এমন সম্মাননা পাওয়া সত্যি শুভাগ্যের ব্যাপার। এমন পুরস্কার কাজের জন্যে নিজেকে আরো অনুপ্রাণিত করে, এবং নতুন নতুন দায়িত্ব পালনে সাহস যোগায়। কয়েছ আহমদ রুহেল  ধন্যবাদ জানান, এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হোসাইন ও এনটিভির পরিচালক মোস্তফা সারওয়ার এবং তার সহকর্মী সকলকে।
কয়েস আহমদ রুহেল  দীর্ঘ 7 বছর ধরে এনটিভি ইউরোপে রিপোর্টার হিসেবে কাজ করছেন। তাঁর গ্রামের বাড়ী সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার বুধবারী বাজার ইউনিয়নের বহরগ্রাম গ্রামে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন