আমিরাতে দায়্যিদ সিটি বিএনপির অভিষেক

1,355
gb
লুৎফুর রহমান ||
প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ লালন করে প্রবাসেও বিএনপি নেতারা কাজ করে যাবেন। খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপিকে আবার ক্শমতায় আনতে নেতাকর্মীদের সুসংগঠিত ভূমিকা রাখার বিকল্প নেই। তাই প্রবাসের মাটিতেও দলের জন্য আন্তরিকভাবে কাজ করে যেতে হবে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) আরব আমিরাতের দায়্যিদ সিটির অভিষেক অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেছেন।
বৃহস্পতিবার স্থানীয় একটি হোটেলে এ উপলক্ষে সভাপতিত্ব করেন দায়্যিদ বিএনপির সভাপতি এম এ কুদ্দুছ খাঁ মজনু। সংগঠনের সাধারণ সম্পাদক হেলাল চৌধুরী ও রুহেল আহমদের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) আরব আমিরাত কেন্দ্রীয় সভাপতি জাকির হোসেইন। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) আরব আমিরাত কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আব্দুছ ছালাম তালুকদার।
বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)  আরব আমিরাত কেন্দ্রীয় সহ সভাপতি আমিরুল ইসলাম এনাম, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)  আরব আমিরাত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী জাহাঙ্গীর আলম রুপু, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) শারজাহ শাখার আহবায়ক প্রকৌশলী করিমুল হক প্রমুখ।
এছাড়াও বক্তব্য রাখেন সাইফুল ইসলাম সাইফ, মোতাহের হোসেন চৌধুরী, এম এ মাজিদ, মো. ফুরকান আলম,  খায়রুল ইসলাম, জোবায়ের আহমদ নুপুর, ফজলুল করিম রানা ও ইমরান আহমদ সহ আরো অনেকে।
এ সময় বক্তারা আরো বলেন, বিএনপি সবসময় দেশের মানুষের কল্যাণে রাজনীতি করে। দেশের মানুষ তাদের সুদিনের জন্য বিএনপিকে আবার নির্বাচিত করবে ব্যালটের মাধ্যমে।