বিশ্ব ভালোবাসা দিবসে অমির ‘স্টেডিয়াম’

জিবিনিউজ 24 ডেস্ক //

বর্তমান সময়ের অন্যতম আলোচিত নির্মাতা কাজল আরেফিন অমি। ইতোমধ্যে বেশ কয়েকটি নাটক দিয়ে জনপ্রিয়তার শীর্ষে উঠে এসেছেন তিনি। সেই ধারাবাহিকতায় এবার বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে টেকো মানুষের গল্প নিয়ে নির্মাণ করেছেন বিশেষ নাটক ‘স্টেডিয়াম’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, চাষী আলম, মারজুক রাসেল ও রিয়া।

এই নাটকটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। এরই মধ্যে ‘স্টেডিয়াম’ নাটকটির শুটিং শেষ হয়েছে। বর্তমানে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। নাটকটি ক্লাব ইলাভেনের ইউটিউব চ্যানেলসহ একটি বেসরকারি চ্যানেলেও প্রচার হবে।

এ প্রসঙ্গে নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, ভালোবাসা দিবসে বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ড, স্বামী-স্ত্রীর বিভিন্ন গল্পের কাজ দেখে থাকি। কিন্তু অনেক মানুষ রয়েছে, যাদের প্রেমিকা নাই, স্ত্রীও নাই। তাই তাদের ভালোবাসা দিবসের দিনটি উদযাপন করার মতো কিছু থাকেনা।

তিনি আরও বলেন, এই মানুষগুলো কী করবে, তাদের তো বিনোদন দরকার! সেই চিন্তা থেকেই ‘স্টেডিয়াম’ বানিয়েছি। টুকটাক প্রেম, সোশ্যাল বার্তা, ক্রাইসিস সবকিছুই থাকবে। তবে গল্পের মূল প্লট হচ্ছে, একজন মানুষের চুলের ক্রাইসিস। আশা করি, নাটকটি দর্শকদের ভালো লাগবে।

দর্শকদের উদ্দেশে নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, আমি সবসময় দর্শকদের কথা মাথায় রেখেই কাজ করি। সবসময় চাই নাটক থেকে দর্শকরা যেন কিছু পায়। এটিও সেভাবেই করা হয়েছে। এই নাটকটি দেখে দর্শকরা অনেক বেশি আনন্দিত হবেন। আশা করছি, দর্শকরা আগে যেভাবে আমাদের পাশে ছিলেন, এবারও থাকবেন।

জানা গেছে , ‘স্টেডিয়াম নাটকটির ব্যাপ্তী ৪৫ মিনিট। এ কাজটি ছাড়াও তিনি আরও পাঁচটি নাটক নির্মাণ করেছেন। যেগুলো ভালোবাসা দিবসে প্রচার হবে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন