চাঁপাইনবাবগঞ্জে প্রবীণ সমাবেশ

 

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটী ইউনিয়নের কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রি কলেজ মিলনায়তনে প্রবীণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার(২৫’জানুয়ারী) সকালে বেসরকারী উন্নয়ন সংগঠন প্রয়াস’র আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন-পিকেএসএফ চেয়ারম্যান ড.কাজী খলীকুজ্জামান।
প্রয়াস নির্বাহী পরিচালক হাসিব হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পিকেএসএফ উপ-ব্যবস্থাপনা পরিচালক ড.জসীম উদ্দীন ও ইউপি চেয়ারম্যান মহসিন আলী। এসময় ড.কাজী খলীকুজ্জামানের স্ত্রী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. জাহেদা আহমদ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন সফল করতে মুক্তিযুদ্ধের চেতনায় সকলকে কাজ করার আহব্বান জানান।
অনুষ্ঠানে পিকেএসএফ’র সহযোগিতায় ও প্রয়াসের বাস্তবায়নে ‘সমৃদ্ধি’ ও প্রবীণ কর্মসূচীর আওতায় প্রবীণ সমাবেশ,প্রবীনদের মাঝে কম্বল,লাঠি, হুইলচেয়ার,পরিপোষক ভাতা বিতরণ,স্বাস্থ্য কর্মসূচীর আওতায় বিনামূল্যে স্বাস্থ্য ক্যাম্প, শিক্ষা সহায়তা কেন্দ্রের শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ,পিঠা উৎসব,বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ,শ্রেষ্ঠ প্রবীণ ও শ্রেষ্ঠ সন্তান সম্মাননা পুরস্কার বিতরণ,সমৃদ্ধি কর্মসূচীর শিক্ষক ও স্বাস্থ্য কর্মকর্মাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ###

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন