এই যুবকের বান্ধবী হতে ২০ হাজার তরুণীর আবেদন!

63
gb

জিবিনিউজ 24 ডেস্ক //

জাপানের ধনকুবের ইউসাকু মিজায়ার বান্ধবী হওয়ার জন্য ২০ হাজার তরুণী আবেদন করেছেন। ইউসাকুর ওয়েবসাইট এই মুহূর্তে জাপানের বৃহত্তম ফ্যাশন রিটেল।

অভিনেত্রী বান্ধবীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর একাকিত্বে ভুগছিলেন তিনি। খুঁজছিলেন সঙ্গিনী। এর ভেতর একটি রিয়্যালিটি শোতে গিয়ে জানান গার্লফ্রেন্ড খুঁজছেন। সঙ্গে জানিয়ে দেন আবেদন করতে হবে ১৭ জানুয়ারির ভেতর।

জাপানের ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইট আবেমা টিভি জানিয়েছে, এর মধ্যে প্রায় ২০ হাজার নারী চেয়েছেন মিজায়ার সঙ্গিনী হতে। আবেদনকারীদের সঙ্গে দেখা করে একজনকে নিজের গার্লফ্রেন্ড হিসাবে বেছে নেবেন ৪৪ বছরের এই জাপানি ধনকুবের।

কিন্তু তার প্রেমিকা হতে কেন আবেদন করেছেন এত বিশাল সংখ্যক তরুণী? কারণটা আর কিছুই নয়। স্পেসএক্সের স্টারশিপ রকেট ২০২৩ সালে চাঁদে যাবে। এই ধনকুবের প্রথম ব্যক্তি যিনি ওই রকেটে করে চাঁদে যাওয়ার টিকিট কেটেছেন। কিন্তু একা একা চাঁদে ঘুরতে যেতে আগ্রহী নন। সে জন্যই গার্লফ্রেন্ডের বিজ্ঞাপন দিয়েছিলেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন