দুবাইয়ে বাংলাদেশি অভিজাত অভিজাত রেস্তোরা পপুলার এক্সপ্রেসের উদ্বোধন

জাবেদ আহমদ

সংযুক্ত আরব আমিরাতের প্রবাসী বাংলাদেশীরা স্বীয় কর্ম দক্ষতায় নিজেদের অবস্থান সুদূঢ় করতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। সমৃদ্ধ করছেন বাংলাদেশের রেমিট্যান্স খাতকে। এই প্রচেষ্ঠার ধারাবাহিতাই যাত্রা শুরু করলো সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক নগরী দুবাই আল সাতওয়ার জাফলিয়াতে  পপুলার এক্সপ্রেস রেস্টুরেন্ট ও ক্যাফে।

আধুনিক মানের এই রেস্তোরায় বাংলাদেশি কর্মীর পাশাপাশি বিদেশি অনেক কর্মী কাজ করছেন। দৃষ্টিনন্দন আর রুচিশীল পরিবেশন যেন অন্য রেস্তোরার থেকে ভিন্ন এ প্রতিষ্ঠান।

শুক্রবার পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে এ রেস্টুরেন্ট  শুভ যাত্রা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের লোকাল স্পন্সর আব্দুল আজিজ আল রাইস। হাজি মোহাম্মদ ফজলুর রহমানের  সভাপতিত্বে অনুষ্ঠানে বৃক্ততা প্রদান করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক শাহ আলম।

বিশেষ অতিথি ছিলেন আখলাক হায়দার ,আব্দুর রহমান রব ,কামরুল হাসান,জুলহাস সরকার ,কামরুল ইসলাম সহ আরো অনেকে।

বক্তারা বলেন, ভিসা বন্ধের জটিলতা থাকা সত্ত্বেও প্রবাসের বুকে এমন  অভিজাত রেস্টুরেন্ট চালু করার যে উদ্যোগ তা সত্যিই   ইতিবাচক। এ প্রতিষ্ঠানের মাধ্যমে বাংলাদেশ কমিউনিটি আরো গুছালো হতে পারে উল্লেখ করে উক্ত প্রতিষ্ঠানের সাফল্য কামনা করেন।

সংযুক্ত আরব আমিরাতের মধ্যে অন্যতম বৃহৎ এই বাংলাদেশি প্রতিষ্ঠানে বাংলাদেশের সকল  খাবারের পাশাপাশি ,আরবী   ,ইন্ডিয়ান ,পাকিস্তানী,ফিলিফিনো ও নেপালি খাবার এর ব্যবস্থা রয়েছে। রয়েছে যেকোনো সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্য রাখা হয়েছে বিশেষ ব্যবস্থা।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন