পূর্ণিমার যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

জিবিনিউজ 24 ডেস্ক//

ওমরাহ হজ পালন করেছেন নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। মা ও মেয়েকে নিয়ে কাবাঘর তাওয়াফ করেছেন তিনি। বৃহস্পতিবার রাতে পূর্ণিমা নিজেই তার ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন মক্কা শরিফের ছবি।

পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, মেয়েকে কোলে নিয়ে কাবাঘরের সামনে দাঁড়িয়ে আছেন তিনি। একটা সাদা রঙের বোরকা পরে আছেন ঢাকাই সিনেমার মিষ্টি নায়িকা পূর্ণিমা।

ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আল্লাহু আকবার’। এর আগে গত ৩০ ডিসেম্বর ওমরাহ হজ পালনের উদ্দেশে ঢাকা ছাড়েন পূর্ণিমা। তিনি জানিয়েছেন, সবকিছু ঠিক থাকলে আগামী ৮ জানুয়ারি দেশে ফিরবেন নায়িকা।

এদিকে গুঞ্জন উঠেছে হজ করে অভিনয়কে বিদায় জানাবেন পূর্ণিমা। এবিষয়ে পূর্ণিমা বলেন, অনেকেই ভাবছেন হজ করে এসে আর অভিনয় করবো না। এটা একদমই গুজব। কারণ, অভিনয় আমার পেশা। এটা ছাড়া বাঁচা সম্ভব না। সততার সঙ্গে এই কাজটি করে যেতে চাই আজীবন।

এদিকে পূর্ণিমা নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি ছবিতে কাজ করছেন পূর্ণিমা। তারমধ্যে ‘গাঙচিল’ ছবিতে পূর্ণিমার নায়ক ফেরদৌস এবং ‘জ্যাম’ ছবিতে আরিফিন শুভ। দুটি ছবি নতুন বছরে মুক্তি পাবে বলে জানা গেছে।তবে দুটি ছবিরই সামান্য কিছু কাজ বাকি আছে এখনও। হজ পালন থেকে ফিরে বাকি কাজটুকু শেষ করবেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন