জাগরণ প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন (JPKF)- এর উদ্যোগে শীতবস্ত্র বিতরন

120

জিবি নিউজ ।।

১৩ ডিসেম্বর রোজ শুক্রবার ২০১৯ ইং সকাল ১০:৩০ এর মিনিটের সময় খোজার গাঁও মাদ্রাসার প্রাঙ্গণে ১০৫ টি গরিব ও অসহায় পরিবারের শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরন করলো জাগরণ প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন (JPKF)।

উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্টানে উপস্থিত ছিলেন ৬নং একাটুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব আবু সুফিয়ান, ২ নং ওয়ার্ড এর মেম্বার মোঃ তোফায়েল আহমেদ,বিশিষ্ট সমাজ সেবক ও মানবাধিকার কর্মী মোঃ শামীম আহমেদ এবং সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজার জেলা সাধারণ সম্পাদক মোঃ আলিম উদ্দিন হালিম সহ এলাকার বিশিষ্টজনরা।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, জাগরণ প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন (JPKF)- এর প্রধান সভাপতি ইটালী প্রবাসী এম জনাব আলী মেম্বার, এবং সংগঠনের সদস্য যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক,আব্দুল আউয়াল, ইকবাল হোসেন তাজুল, আব্দুল করিম বাচ্চু, আব্দুল করিম লিটন, রিপন রহমান, আলী হোসেন, সাগর আহমেদ পুরুষ,সায়েদ আলী, রিমন মিয়া, বাবুল মিয়া ও অন্যান্য সদস্য বৃন্দ।

সকলের উপস্থিতিতে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সফল হওয়ার জন্য সংগঠনের পক্ষ থেকে সবাইকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন জানান জাগরণ প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন (JPKF) এডমিন, মোঃ খালেদ আহমেদ।।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন