বঙ্গবন্ধু বিপিএলের টিকিট মিলবে ২০০ টাকায়

জিবি নিউজ ২৪ ডেস্ক//

বঙ্গবন্ধুর নামে আয়োজিত বিপিএলের সপ্তম আসর বুধবার (১১ ডিসেম্বর) থেকে মাঠে গড়াবে। মঙ্গলবার থেকে নির্ধারিত বুথে পাওয়া যাবে বিপিএলের প্রথম পর্বের টিকিট। ঢাকায় প্রথম পর্বের ম্যাচ হবে ১৪ তারিখ পর্যন্ত।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এবারের আসরে পূর্ব গ্যালারির টিকিটের দাম সবচেয়ে কম। ২০০ টাকায় মিলবে এ টিকিট। উত্তর ও দক্ষিণ গ্যালারির টিকিটের দাম একটু বেশি। সেখানে বসে খেলা উপভোগ করতে হলে খরচ করতে হবে ৩০০ টাকা।

ভিআইপি স্ট্যান্ড ও ক্লাব হাউজের টিকিট পেতে হলে ক্রিকেট অনুরাগীদের খরচ করতে হবে ৫০০ টাকা। আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম সব চেয়ে বেশি। খরচ পড়বে ২০০০ হাজার টাকা।

মঙ্গলবার সকাল ৯টা থেকে পাওয়া যাবে টিকিট। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন এক নম্বর বুথে এবং মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে বিপিএলের প্রথম পর্বের টিকিট।

এবার অনলাইনেও মিলবে বিপিএলের বিশেষ আসরের টিকিট। www.shohoz.com, www.paypoint.com.bd, ও www.gadgetbangla.com. এই তিনটি ওয়েবসাইটে পাওয়া যাবে টিকিট।

১১ ডিসেম্বর এ টি-টোয়েন্টি টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স লড়বে সিলেট থান্ডারের বিপক্ষে। দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্স মোকাবেলা করবে রংপুর রেঞ্জার্সকে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন