ওসমানীনগর উপজেলার শ্রেষ্ট সভাপতি সুলতান আহমেদ

123
gb
ওসমানীনগর প্রতিনিধি::
সিলেটের ওসমানীনগর উপজেলা পযার্য়ে (জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৯) শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন সুলতান আহমেদ। তিনি কোনা পাড়া সরকারী প্রাথমকি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পশ্চিম পৈলনপুর ইউনিয়নের কুনা গ্রামের বাসিন্দা। তিনি এই বিদ্যালয়ের সভাপতির দ্বায়ীত্ব পালন কালে দক্ষতা ও শৃংখলা সহতি বিদ্যালয় পরিচালনা করেন। দক্ষতা ও শৃংখলা সহতি বিদ্যালয় পরিচালনা করায় মঙ্গলবার উপজেলা শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে উপজেলার শ্রেষ্ঠ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসাবে সুলতান আহমদকে (জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৯) নির্বাচিত করা হয়।
উপজেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়ে এক প্রতিক্রিয়ায় সুলতান আহমেদ বলেন, ভালো কাজ করলে ভালো কাজের ফল পাওয়া যায়। বিদ্যালয়ে পরিচালনায় আমাকে উপজেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করায় আমি প্রাথমিক শিক্ষা বিভাগ কে ধন্যবাদ জানাই। কোমলমতি শিক্ষার্থীদের সুষ্ট পড়া লেখার পরিবেশ ও  বিদ্যালয়ের দ্বায়ীত্ব পালনে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More