লন্ডনে জনমঙ্গল সমিতি বহরগ্রাম ইউকে শাখার সভা অনুষ্ঠিত

73
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

জনমঙ্গল সমিতি বহরগ্রাম” ইউকে শাখার নতুন কার্যকারি কমিটি গঠনের লক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ নভেম্বর পুর্ব লন্ডনের কমার্শিয়াল রোডে অবস্থিত একটি হলে আয়োজিত এ সভায় নতুন কমিটি নির্বাচনের প্রক্রিয়া এবং নির্বাচন কমিশনার নিয়োগ নিয়ে আলোচনা করা হয়। কয়েছ আহমদ রোহেল ও মিজানুর রহমান সুহেল এর যৌথ পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জবরুল ইসলাম লনি। সভায় সর্বসম্মতিক্রমে আগামি ২০২০-২০২১ সালের নতুন কমিটি নির্বাচন করার জন্য তিন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন কমিশন গঠন করা হয়। দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশনাররা হলেন, আব্দুল মজিদ, মিছবাহ উদ্দিন এবং শফিক উদ্দিন। এসময় সভায় বিগত বছরের আয় ব্যয়ের হিসাব উপস্থাপন করা হয়। উপস্থিত সদস্যদের আলোচনার পর বিগত দিনের রিপোর্ট সভায় গৃহিত হয়। এরপর নির্বাচন কমিশনার এবং উপস্থিত সকলের মতামতে আগামী ২০ ডিসেম্বরের মধ্যে সদস্য নবায়ন করার তারিখ নির্ধারণ করা হয়, এবং আগামি বছরের ৬ জানুয়ারি নতুন কমিটি নির্বাচনের দিন ধার্য করা হয়।
সভায় জনমঙ্গল সমিতি যুক্তরাজ্য শাখার সহ সভাপতি আফরুজ মিয়া শাহিন “গোলাপগঞ্জ হেল্পিং হেন্ডস ইউকে”র সভাপতি নির্বাচিত হওয়ায় এবং সংগঠনের সহ-সভাপতি রফিক উদ্দিন মাসুক “বুধবারীবাজার ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশনে”র সহ-সভাপতি এবং সংগঠনের সাধারন সম্পাদক কয়েছ আহমদ রোহেল একই এসোসিয়েশনের কোষাধ্যক্ষ নির্বাচিত হওয়ায় বহরগ্রামবাসীর পক্ষথেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় সভায় আরো উপস্থিত ছিলেন, আনোয়ার হুসেন লুকমান, মনসুর আহমদ মজনু, জামাল খালেদ, সাহেদ আহমদ, রাসেল আহমদ জুহেল সহ আরো আনেক।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন