সুবাহ’র পর নাসিরের ‘নতুন প্রেম’

জিবি নিউজ ২৪ ডেস্ক//

সুবাহ-নাসিরের বিচ্ছেদ হয়েছে অনেক দিন হলো। যদিও এ নিয়ে খুব একটা কথা বলেননি ক্রিকেটার নাসির হোসেন। তবে সুবাহ বেশ কিছুদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছিলেন সক্রিয়।

ওই পাঠ চুকিয়ে দু’জনের পথ এখন যেন পুরোই ভিন্ন। সিনেমা নিয়ে ব্যস্ত সুবাহ। আর নাসির জাতীয় দলের বাহিরে থাকলেও ব্যাট-বল ছাড়েননি। সেই সাথে অবশ্য নতুন প্রেমেও মজেছেন তিনি! তবে এবার কোনো নারী নয়, গাড়ির প্রেমে। প্রায় কোটি টাকা দিয়ে কিনেছেন বিএমডব্লিউ। তা নিয়ে দিব্যি সময় কাটছে নাসিরের।

বিএমডব্লিউ চড়ে মিরপুরের অনুশীলনেও আসেন নাসির। মাঝে মধ্যে বন্ধুনের নিয়ে যান বেড়াতে। সেই সাথে ঘরোয়া টুর্নামেন্টগুলোতে নিয়মিত পারফর্ম করছেন। খুঁজছেন আবারও জাতীয় দলে ফেরার রাস্তাও।

নাসির হোসেন আর হুমায়রা সুবাদ। এই দুই নামের মধ্যে লুকিয়ে আছে কত কথা। মাঝে ক্রিকেটপাড়ায় এ নিয়ে কম আলোচনা হয়নি। বেশ ছুটিয়ে প্রেম ছিল তাদের। ফোনালাপ, ভিডিও কিংবা রেকর্ড, স্থিরচিত্র সবই তো দেখা শেষ। তবুও প্রশ্ন থেকে যায়, থেকে যায় অনেক অজানা কাহিনী।

নাসির-সুবাহর শুরুটাও হয়েছিল সিনেমার ধাঁচে। সেখান থেকে মন দেওয়া-নেওয়া। ঘর বাঁধার স্বপ্ন দেখা। একপার্য়েয়ে সেই ঘর ভেঙে যাওয়া। দুই জনের ছাড়াছাড়ি হওয়া। সব কিছুই হয়তো সিংহভাগ পাঠকের মাথায় আছে।

তবে সুবাহর সিনেমায় আসা নিয়ে সম্প্রতি তুমুল সমালোচনা। যদিও তিনি নিজ মুখেই বলেছেন ছোটবেলা থেকে বড় পর্দায় কাজ করার স্বপ্ন দেখতেন। সেই সুযোগ এতদিন পর পেয়ে লুফে নিয়েছেন। সাদরে গ্রহণ করেছেন প্রিয় অঙনকে।

ভেতরের খবর, নাসিরের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর যে বিরহে দিন কাটাতেন সুবাহ। সে থেকে পরিত্রাণ পেতেই নাকি বেছে নিয়েছেন এমন রাস্তা। আরেকটা মাধ্যম বলছে, নাসিরকে দেখাতেই সিনেমাকে হাতিয়ার হিসেবে বেছে নিয়েছেন তিনি।

নাসির+সুবাহ=? গনিতে যদি এমন কোনো অঙ্ক মেলাতে দেওয়া হয় আপনাকে। হয়তো প্রথমবারে নাও মেলাতে পারেন। তবে কিছুক্ষণ চেষ্টা করলে সমাধান বের করা খুব একটা কঠিনও হবে না।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন