হযরত খানজাহান আলী (রহ.) মাজার দীঘিতে নিখোঁজের ১দিন পর  মিলেছে বৃদ্ধের মরদেহ

152
gb

শেখ সাইফুল ইসলাম কবির.সিনিয়র স্টাফ রিপোর্টার,বাগেরহাট:

বাগেরহাটের মোরেলগঞ্জ থেকে নিখোঁজের একদিন পর বাগেরহাট শহরতলীর খানজাহান আলী (রহ.) মাজার দীঘিতে মিলেছে আব্দুল মজিদ হাওলাদারের (৮০) নামে এক বৃদ্ধের মরদেহ।

মঙ্গলবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে খানজাহান আলী মাজারের দিঘীর মহিলা ঘাট থেকে ওই বৃদ্ধের অজ্ঞাত মরদেহ হিসেবে উদ্ধার করে বাগেরহাট মডেল থানা পুলিশ।

মৃত মজিদ হাওলাদারের বাড়ি মোরেলগঞ্জ উপজেলার নিশাণবাড়ীয়া ইউনিয়নের পিসি বারইখালী গ্রামে। সে সোমবার (২৪ নভেম্বর) সকাল ১০টা থেকে নিখোঁজ ছিল।মঙ্গলবার সকালে আনুমানিক প্রায় ৮০ বছরের এই বৃদ্ধের মৃত্যু হয়। জানা গেছে, গোসল করতে নেমে ওই বৃদ্ধা অসুস্থ হয়ে পড়লে উপস্থিত পর্যটক ও খাদেমরা তাকে দ্রুত উপরে তুলে আনেন।  হযরত খানজাহান (রহ.) মাজার শরীফের প্রধান খাদেম শের আলী ফকির জানান, ওই বৃদ্ধ তার ডান পা একটু টেনে-টেনে হাটতেন বলে উপস্থিত লোকজন জানিয়েছে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বৃদ্ধের নাম পরিচয় নিশ্চিত করে জানান, আজ সকলে মাজারের মহিলা ঘাটে বৃদ্ধের মৃতদেহ পড়ে আছে এমন সংবাদের ভিত্তিতে বাগেরহাট মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে বিভিন্ন থানায় সন্ধ্যান চেয়ে বার্তা পাঠায়।

৪ সন্তানের পিতা মজিদ হাওলাদার কি কারণে নিখোঁজ হয়েছিলেন এবং কিভাবে তার মৃত্যু হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।মরদেহের ময়নাতদন্তের জন্য বাগেরহাট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তিনি।