ফের বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস

27
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

ঢাকাই ছবির ‘বিউটি কুইন’ বলা হয় তাকে। মিষ্টি হাসি আর সাবলিল অভিনয় দিয়ে বাংলা চলচ্চিত্রের দর্শকদের মনে রানী হয়ে আছেন। তিনি আর কেউ নন তিনি নায়িকা অপু বিশ্বাস । ২০০৮ সালে ভালোবেসে গোপনে বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। দীর্ঘ আট বছর গোপনে সংসার করার পর অপুর কোলজুড়ে আসে পুত্র আব্রাম খান জয়।

জয়কে নিয়ে গণমাধ্যমে হাজির হওয়ার আপর শাকিব খান-অপু বিশ্বাসের দ্বন্দ্ব প্রকাশ্যে আসে। দীর্ঘ আলোচনা-সমালোচনার মধ্য দিয়ে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। এখন অপু বিশ্বাস সিঙ্গেল মাদার। এখন অপু ভক্তদের জানার আগ্রহ কবে বিয়ে করছেন তাদের প্রিয় নায়িকা।

সম্প্রতি একটি অনুষ্ঠানে অপু ভবিষ্যৎ পরিকল্পনা প্রসঙ্গে বলেন, আমার ভবিষ্যৎ পরিকল্পনা অবশ্যই আছে। প্রফেশনাল ও ব্যক্তিগত দুটি জীবনকে প্রাধান্য দিচ্ছি। ব্যক্তিগত জীবন নিয়েও আমার পরিকল্পনা আছে। তবে সুন্দরভাবে, বিতর্কিতভাবে নয়। এজন্য অনেকটা সময় অপেক্ষা করতে হবে। কারণ আমি এখনো মানসিকভাবে প্রস্তুত নই। এই জায়গা থেকে সামনে এগুতে হবে।

তবে এমন উত্তরে সন্তুষ্ট হতে পারেননি উপস্থাপক আবদুর রহমান। বরং সরাসরি জানতে চান কতদিনের মধ্যে বিয়ে করতে যাচ্ছেন? উত্তরে অপু বিশ্বাস বলেন, এটা নিয়ে আমার পরিবার ভাবছেন। কারো বেবি আছে, কারো পরিবার আছে এটা আমার পছন্দ নয়। মোট কথা হলো—বিবাহিত মানুষ বিয়ে তো দূরে থাক পছন্দের কাতারেও থাকবে না। এটা আমার ব্যক্তিগত চয়েজ। আমার পরিবারকে এমনটাই বলে দিয়েছি।

এর আগে বিয়ে নিয়ে অপু বিশ্বাস বলেন, বিয়ের বিষয়ে পরিবারে এক ধরণের আলোচনা হচ্ছে। কিন্তু পরিবারের কেউ আমার সামনে এসব কথা বলতে পারেন না। আমাকে বললে এগুলো বাদ দিতে বলি। কিন্তু এগুলো তারা অগোচরে বলেন।

অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’র শুটিং শেষ। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More