গোলাপঞ্জেবিশ্ব এন্টিবায়োটিক সপ্তাহ উদযাপন উপলক্ষে আলোচনা সভা

93
gb

গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জে  বিশ্ব এন্টিবায়োটিক সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় গোলাপগঞ্জ উপজেলা সদরে ঔষধ প্রশাসন অধিদপ্তর সিলেটের উদ্দ্যোগে র‌্যালী শেষে আলোচনা সভা অনুষ্টিত হয়। এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি ঔষধ প্রশাসন অধিদপ্তর সিলেটের কর্মকর্তা মোহাম্মদ মাহবুব আলম সুমন বলেন মানব দেহের রোগ প্রতিরোধের জন্য ঔষধের প্রয়োজন। এ ক্ষেত্রে এন্টিবায়োটিকের অপ্রয়োজনীয় ব্যবহার মারাত্মক ক্ষতির কারণ হতে পারে। এ ব্যাপারে রেজিষ্ট্রার্ড চিকিৎসকের পরামর্শ ছাড়া কোন ধরনের এন্টিবায়োটিক বিক্রি না করার জন্য তিনি গোলাপগঞ্জের ঔষধ ব্যবসায়ীদের প্রতি আহবান জানান। এ সময় তিনি ঔষধ ব্যবসায়ীদের উদ্দেশ্যে আরো বলেন কোন ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ন ঔষধ পাওয়া গেলে রেহাই নেই, অবশ্যই শাস্তির আওতায় পড়বেন।

গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির কার্যালয়ে বিশিষ্ট ব্যবসায়ী, গোলাপগঞ্জ ঔষধ ব্যবসায়ী সমিতির সভাপতি সৈয়দ মুয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ নুরুল আলমের পরিচালনায় অনুষ্টিত আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি ছিলেন গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল আহাদ। বক্তব্য রাখেন গোলাপগঞ্জ ঔষধ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বুরহান আহমদ চৌধুরী, ছালেহ আহমদ মুনিম, ছালিক আহমদ, নুরুল ইসলাম হেলাল প্রমুখ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন