ইডেন গার্ডেন মাতাবেন রুনা লায়লা

100
gb

জিবি নিউজ ২৪

‘যে জন প্রেমের ভাব জানে না…তার সাথে নাই লেনা দেনা।’ কখনো এমন বাংলা গান, আবার কখনো সুফি গায়কীর আবেশ ছড়িয়ে গেয়েছেন ‘মাস্ত কুলান্দার’। তাঁর কন্ঠেই বাঁধা পড়েছে বাংলাদেশ-ভারত-পাকিস্তান এই তিনটি দেশের গান। বলছি বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী রুনা লায়লার কথা। এবার তাঁর কন্ঠেই মাতোয়ারা হবে ঐতিহ্যবাহী ইডেন টেস্ট।

প্রথমবার ভারতের বিরুদ্ধে ক্রিকেটের নন্দন কাননে টেস্ট খেলতে নামবে টাইগার বাহিনী। ইতিমধ্যেই প্রস্তুতি সেরে ভারতে রওনা দিয়েছে বাংলাদেশ টেস্ট দল।

ইডেন টেস্ট আদতে ক্রিকেট কূটনীতির মঞ্চ হতে চলেছে। থাকবেন বাংলাদেশ ও ভারতের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নরেন্দ্র মোদি। আরো থাকবেন পশ্চিম বঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। ২২ নভেম্বর শুরু হতে যাওয়া এই টেস্টে ভারত-বাংলাদেশের সাবেক তারকা ক্রিকেটাররাও উপস্থিত থাকবেন।

প্রথমবার ইডেনে দিবা-রাত্রির টেস্ট নিয়ে অনেক উত্তেজিত সদ্য নির্বাচিত বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি।

বহু আলোচিত এই টেস্টে আমন্ত্রণ জানানো হয়েছে বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লাকে। তিনি ম্যাচ শুরুর আগে গান গাইবেন৷ অনুষ্ঠানে যাওয়ার আমন্ত্রণ পেয়েছেন জনপ্রিয় এই শিল্পী৷ কলকাতায় যাওয়ার বিষয়টি সাংবাদিকদের জানান তিনি।

বাংলাদেশি গায়িকা রুনা লায়লার কণ্ঠ জাদুতে বারবার আলোড়িত হয়েছে উপমহাদেশ৷ বলিউডের সফল গায়িকা তিনি৷ আবার একাধিক বাংলা ছবিতেও কণ্ঠ দিয়েছেন৷ বাংলাদেশি ও পাকিস্তানি ছবিতেও তাঁর গান রয়েছে৷ সর্বত্রই ছড়িয়ে তাঁর ভক্ত৷

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন