৫ম বেঙ্গলি ওয়েডিং ফেয়ার রবিবার: থাকছে বিয়ে সংক্রান্ত সকল প্রতিষ্ঠান সমূহের স্টল

103
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

গত চার বছরের ধারাবাহিকতা বজায় রেখে আগামী ৩ নভেম্বর লন্ডনে বসছে ৫ম বেঙ্গলি ওয়েডিং ফেয়ার। দুপুর ১টা থেকে ইস্ট লন্ডনের রয়েল রিজেন্সিতে শুরু হবে এবারের ওয়েডিং ফেয়ার। চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।পার্ল অ্যাডভার্টাইজিং এর উদ্যোগে ৫ম বেঙ্গলি ওয়েডিং ফেয়ারে এবারও বিশেষ আকর্ষন থাকবে বলে জানিয়েছেন আয়োজকরা।
এই অনুষ্ঠানকে সামনে রেখে গত ২৯ অক্টোবর মঙ্গলবার এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় বিশাল কেক ও উক্ত অনুষ্ঠানকে কেন্দ্র করে একটি প্রকাশনার মোড়ক উন্মোচন করা হয়। গুরু সাউন্ডের ফাউন্ডার সান্ডি ম্যানের সঞ্চালনায় এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মেলার এমডি আহাদ আহমদ ও সিইও সোহানা আহমদ, লন্ডন বাংলা প্রেসক্লাবের প্রেসিডেন্ট এমদাদুল হক চৌধুরী, সেক্রেটারী মুহাম্মদ জুবায়ের , ইক্বরা ইন্টারন্যাশনালের চেয়ারম্যান আব্দুল হক হাবিব, রয়েল রিজেন্সির এমডি আব্দুল বারী সহ মেলার বিভিন্ন স্পনসর ও সহযোগী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।এতে লিখিত বক্তব্য পাঠ করেন হ্যামলেট ট্রেনিং সেন্টারের এমডি জামাল আহমদ।

সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের ওয়েডিং ফেয়ারে অন্যতম হল ব্রিটিশ বাংলাদেশি মডেলদের পারফরমেন্স।এতে থাকছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী দিলরুবা ইয়াসমিন রুহি, ব্রিটিশ বাঙালি অভিনেতা এবং মডেল শিল্পী রমজান মিয়া, মূলধারার জনপ্রিয় ব্রিটিশ বাঙালি মডেল শিল্পী সাদিয়া হোসাইন এবং মডেল শিল্পী জেনিফার সামায়রা, সাজিয়া, সানজিদা, সালমা, সাকিবা, মেহেরা, ইয়াজমিন, রূপকথা শিমুল, লেডি লাইক শাকিরা এবং মডেল ও ব্লগার আমানি আলম, রাবিউল আলম (হায়রে অফিসিয়াল)।

মডেলদের সঙ্গে পারফরমেন্স করবেন ব্রিটিশ বাঙালি সঙ্গীত শিল্পী বিলাল শাহিদ এবং ইউটিউব খ্যাত শিল্পী রেডজ অফিসিয়াল ও অ্যাশ বয়। এবার লন্ডন বেঙ্গল ওয়েডিং ফেয়ার পরিচালনা করবেন বিবিসি এশিয়ান নেটওয়ার্কের প্রেজেন্টার নাদিয়া আলী এবং জনপ্রিয় প্রেজেন্টার স্যান্ডিম্যান। এছাড়া শো স্টপার হিসেবে থাকছেন দিলরুবা ইয়াসমিন রুহি। কোরিওগ্রাফি করবেন চায়না চৌধুরী এবং লিড ম্যাকআপ আর্টিস্ট থাকবেন শাহিনুর রুবী।

এছাড়া এবারের লন্ডন বেঙ্গলি ওয়েডিং ফেয়ারে লোকাল ওয়েডিং সার্ভিস, ওয়েডিং প্ল্যানার্স, ক্যাটারার্স, ম্যাকআপ আর্টিস্ট, ফ্লোরিস্ট ফটোগ্রাফার্স, কারস, বিয়ের পোশাক, জুয়েলার্স, ডিজাইনার্স কোম্পানি, হেনা আর্টিস্টসহ বিয়ে-শাদী সংক্রান্ত প্রায় ৬০ ধরনের প্রদর্শনী থাকবে। থাকছে ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি এবং ওয়েডিং ম্যারেজ সার্ভিসও।