নবনীতা চৌধুরীর কণ্ঠে রাধারমণের গান

86
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

নবনীতা চৌধুরী সংবাদমাধ্যমের মানুষ হিসেবেই সকলের কাছে একটু বেশি পরিচিত। গেল বছর ‘আহারে সোনালি বন্ধু’ এবং ‘রুপ দেখিলাম’ শিরোনামে মরমী কবি ও বাউল শিল্পী হাছন রাজার গান নিয়ে এসেছিলেন। সেখান থেকে অনেকে নতুন করে জানেন, তিনি ভালো গাইতেও পারেন। আবারও হাজির হলেন নতুন গানের ভিডিও নিয়ে শ্রোতাদের মাঝে। গানটির শিরোনাম ‘বল গো’।এটি প্রকাশ হয়েছে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ইউটিউব চ্যানেলে।

‘বল গো’ গানটির সংগীতায়োজন করেছেন লাবিক কামাল গৌরব। নবনীতা- গৌরব জুটিকে পর্দার উপস্থাপন করেছেন ভিডিওর নির্মাতা মঞ্জু আহমেদ। সিলেটের সাধক কবি রাধারমন দত্ত তাঁর কৃষ্ণপ্রেমে সৃষ্ট ধামাইল গানের জন্য বিখ্যাত। ধামাইল সিলেটের ঐতিহ্যবাহী সংগীত ও নৃত্য ধারা। এই গান গাওয়ার সময় দল বেঁধে নৃত্য পরিবেশন করা হতো। ‘বলো গো’ গানটির গায়ন ও সংগীতায়োজনে ধামাইল গানের নাচের সেই ছন্দ ও দোলা দর্শক উপভোগ করতে পারবেন।

এদিকে,টেলিভিশন ও মঞ্চে সঙ্গীত পরিবেশনের পাশাপাশি স্টুডিওতে নতুন গান তৈরির কাজ চালিয়ে যাচ্ছেন নবনীতা ও গৌরব। নবনীতার উপস্থাপনায় দুরন্ত টেলিভিশনে প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত আটটা ও দুইটায় প্রচারিত হচ্ছে বিবিসি’র ফরম্যাটে নির্মিত ‘মাস্টারমাইন্ড ফ্যামিলি বাংলাদেশ’।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন