একটি ৪ তারকাএবং একটি ৫ তারকা হোটেল মধ্যে পার্থক্য কি?

80
gb
মো: নাসির,জিবি নিউজ।।
নিউ জার্সি, আমেরিকা থেকে–ভ্রমণ শিল্প বিপ্লব ইন্টারনেটে স্থান নেয় এবং রেটিং হোটেলের জন্য কোন বিভ্রান্তিকর এবং হতাশাজনক ব্যবস্থা নেই, তবে রেটিং হোটেলের জন্য কোন আদর্শ পদ্ধতি নেই; তবে, অধিকাংশ ভ্রমণ সংস্থা হীরা ব্যবহার করে তারা রেটিং বা রেটিং রেটিং করার জন্য নিজের পদ্ধতি ব্যবহার করে। একটি তারকা এবং পাঁচ তারকা হোটেলের মধ্যে পার্থক্য তুলনামূলকভাবে সুস্পষ্ট বলে মনে হতে পারে; কিন্তু চার তারকা এবং পাঁচ তারকা হোটেলের মধ্যে পার্থক্য একটু বেশি সূক্ষ্ম।
হোটেলের সুবিধাগুলি – সুবিধাগুলি
অনলাইন ভ্রমণ ওয়েবসাইটগুলি যেমন Expedia.com তাদের রেটিংগুলি রেটিং করার জন্য গ্রাহকদের হোটেলের সুবিধাগুলি সাড়া দেয়। উদাহরণস্বরূপ, এক্সপিডিয়া ডটকম অনুযায়ী, চার তারকা হোটেলের সুবিধাগুলি 24-ঘন্টা রুম সার্ভিস, অনুরোধের উপর টার্নওভার সার্ভিস, ঐক্যমত্য সেবা এবং পানির পার্কিং সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে। পাঁচ তারকা হোটেলের সুবিধাগুলির মধ্যে রয়েছে রাষ্ট্রীয় অত্যাধুনিক স্বাস্থ্য ক্লাব, বিলাসবহুল স্পা, গুরমেট রেস্তোরাঁ, বাটলার পরিষেবা এবং আপগ্রেড চেক-ইন সেবা। আমেরিকান অটোমোবাইল এসোসিয়েশন তার রেটিংগুলির সুবিধার কথা বিবেচনা করে, চারটি হিরের এবং পাঁচটি হীরা হোটেলের মধ্যে পার্থক্য নির্ধারণ করে এবং হোটেলের লাভগুলি গ্রাহক প্রত্যাশা অতিক্রম করে। চার-হীরা হোটেল “মহান সুবিধাসমূহ” আছে, কিন্তু হোটেলে পাঁচটি হোটেল আছে “যেগুলি একটি অদ্বিতীয় স্তর সরবরাহ করে।”
রুম সুবিধাসমূহ
একই স্তর রুমে সুবিধার উপর প্রযোজ্য সান্ত্বনা, পাশাপাশি। AAE এর হীরা রেটিং গ্রাহকের প্রত্যাশা অতিক্রম করে এবং হোটেলের স্তরে বিভক্ত। চার-হীরা হোটেল উজ্জ্বল, আড়ম্বরপূর্ণ এবং আড়ম্বরপূর্ণ হোটেল জুড়ে, গেস্ট রুম সহ। পাঁচ-হীরা হোটেল চূড়ান্ত বিলাসিতা এবং আধুনিক বাসস্থান প্রদান করে। Expedia.com বিগ রাণী বা কিং বিছানা, অতিরিক্ত আসন, বালিশ শীর্ষ mattresses, মিনি বার এবং নাম ব্র্যান্ড স্নান পণ্য হিসাবে চার তারকা হোটেল সম্মিলন। পাঁচ তারকা হোটেল দ্বৈত পিঁপড়া, ইলেকট্রনিক ডিক্রি নিয়ন্ত্রণ, প্রায়-শব্দ এবং তাজা ফুল দিয়ে মার্বেল বা গ্রানাইট বাথরুমে অগ্রাহ্য করে।
সেবা
পরিষেবাটির ধরন সম্ভবত সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির একটি যা পাঁচ তারকা হোটেলের চার তারকা হোটেলকে পৃথক করে। চার তারকা হোটেলগুলি পৃষ্ঠপোষকদের মানসম্মত সেবা প্রদান করে, প্রায়ই শিশু-যত্ন পরিষেবাগুলি প্রদান করে, পুলেড খাদ্য পরিষেবা এবং অতিরিক্ত পরামর্শগুলি যেমন রিজার্ভেশন বা টিকিটগুলি সাহায্য করার জন্য। পাঁচ তারকা হোটেল কর্মীদের অতিথি সেবা ব্যক্তিগত করার জন্য ব্যবহৃত, অতিথিদের নাম ব্যবহার করে এবং প্রতিটি অতিথির প্রয়োজনীয়তা অনুমান করা। এএ চার-হীরা হোটেল আতিথেয়তা, চমৎকার পরিষেবা এবং বিস্তারিত দিকে মনোযোগ প্রদান করে। পাঁচটি হিরে হোটেল সর্বোচ্চ মানের এবং ব্যাপক ব্যক্তিগতকৃত সেবা প্রদান করে।
সাজসজ্জা
এএএ একটি আড়ম্বরপূর্ণ, উচ্চ পর্যায়ের মনোযোগ চার-হীরা হোটেল ‘স্ট্যান্ডার্ড আনুষাঙ্গিক এবং বিস্তারিত মনোযোগ নিবদ্ধ পাঁচ হীরক হোটেলের সাজসজ্জা “সর্বোপরি চমৎকার।” Expedia.com অ্যাকাউন্টের লেআউটও নেয়। বেশ কয়েকটি কথোপকথনের এলাকায় চার তারকা হোটেলগুলি উজ্জ্বল সজ্জা এবং লবস রয়েছে। ৫তারকা হোটেলে তাজা ফুল, মসৃণ সাজসরঞ্জাম এবং লবস সঙ্গে মূল আর্টওয়ার্ক আছে।
gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More