চাঁপাইনবাবগঞ্জ বিজিবি’র অভিযান শিবগঞ্জে ৮ হাজার পিস ইয়াবা ও ৬ হাজার পিস ভারতীয় ঔষধ সহ গ্রেফতার ১

69
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় বিজিবি’র দুটি পৃথক অভিযানে ৮ হাজার পিস ইয়াবা ও ৬ হাজার পিস ভারতীয় ব্যাথানাশক মলম সহ  আসমাউল হক(২৪) নামে একজন গ্রেফতার হয়েছেন। তিনি শিবগঞ্জের খাসেরহাট কালিগঞ্জ গ্রামের এনামুল হকের ছেলে। রোববার (২২’সেপ্টেম্বর) দুপুর ১টা ও বেলা ১১ টার দিকে অভিযানগুলো চালানো হয়।
চাঁপাইনবাবগঞ্জে ৫৩’বিজিবি ব্যাটালিয়ন পরিচালক লে.কর্ণেল মাহবুবুর রহমান খান জানান,রোববার দুপুরে ওয়াহেদপুর বিওপি টহল দল সীমান্তের ২শ’ গজ ভেতরে পাকা ইউনিয়নের কালুপাড়া মাঠ নামক এলাকায় অভিযান চালায়। অভিযানে পরিত্যক্ত অবস্থায় ২৪ লক্ষ টাকা জব্দ মূল্যের ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার হয়। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
এর আগে বেলা ১১টার দিকে মনাকষা বিওপি টহল দল মনাকষা ঈদগাহ মাঠ নামক এলাকায় মাদকবিরোধি অভিযান চালায়। কিন্তু অভিযানে চোরাচালানের মাধ্যমে আনা ৬ হাজার পিস ভারতীয় ম্যান্থ্যাবাম প্লাস (ব্যাথানাশক মলম) সহ গ্রেফতার হয় আসমাউল। তাকে জব্দ মালামাল সহ মামলা দিয়ে শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান লে.কর্ণেল মাহবুব। 

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন