১৭৬০ পিস ইয়াবাসহ ভারতীয ট্রাক চালক-হেলপার ও ১কেজি ৫০ গ্রাম হেরোইনসহ বউ-শ্মাশুড়ী চাঁপাইনবাবগঞ্জে ইয়াবা,হেরোইন সহ গ্রেফতার ৪

39
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের  শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ স্থলবন্দরে ও সদর উপজেলায়  বিজিবি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে ১,৭৬০ পিস ইয়াবাসহ ভারতীয় ট্রাক চালক ও হেলপার এবং ১ কেজি ৫০ গ্রাম হেরোইনসহ বউ-শ্মাশুড়ী গ্রেফতার হয়েছে।
গত বুধবার(১৮’সেপ্টেম্বর) রাত ও সন্ধ্যায় অভিযানগুলো চালানো হয়।
ইয়াবাসহ গ্রেফতাররা হয়েছেন ভারতীয়  ট্রাক চালক ও ভারতের মালদা জেলার রামগলি গ্রামের মৃত সুধির ঘোষের ছেলে কমল ঘোষ(২০) ও  হেলপার মালদা’র ফুলবাড়ী গ্রামের সৈবর শেখের ছেলে শুকুরুদ্দীন(১৮)।
হেরোইনসহ গ্রেফতার হয়েছেন সদরের মালবাগডাঙ্গা ঝাটুমন্ডলেরটোলা গ্রামের সাজ্জাদ আলীর স্ত্রী সাগরী বেগম (৬০) ও তার ছেলে বাদশাহ’র স্ত্রী রোজিনা বেগম (৩২)।
চাঁপাইনবাবগজ্ঞে ৫৯’বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্ণেল মাহমুদুল হাসান জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে সোনামসজিদ বন্দর পরিচালনাকারী বেসরকারী অপারেটর প্রতিষ্ঠান পানামা পোর্ট লিংক লিমিটেডের ইয়ার্ডের গেটে একটি পাথর ভর্তি ভারতীয় ট্রাকে তল্লাশী চালানো হয়। কামালপুর বিওপি পরিচালিত তল্লাশীতে ওই ট্রাকের চালকের কেবিন থেকে উদ্ধার হয় ১,৭৬০ পিস ইয়াবা। এসময় গ্রেফতার হন চালক ও সহকারী।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিধর্শক রায়হান আহমেদ খান জানান, বুধবার সন্ধ্যা ৬টার দিকে সদরের মালবাগডাঙ্গা গ্রামে বাদশাহ’র বাড়িতে অভিযান চালিয়ে তার মা সাগরী বেগম ও  স্ত্রী রোজিনা বেগমকে গ্রেফতার করা হয়। এসময় বাদশাহ পালিয়ে যায়। অভিযানে বাড়ি থেকে  উদ্ধার হয়  ১ কেজি ৫০ গ্রাম হেরাইন,নগদ ৪ লক্ষ ৬০ হাজার টাকা, হেরোইন পরিমাপের দুটি ডিজিটাল মেশিন ও  হেরোইন প্যাকিং করার একটি সিলার মেশিন। এসবরে জব্দ মূল্য প্রায় ১ কোটি ১০ লক্ষ টাকা ।
অভিযানগুলোর ব্যাপারে শিবগঞ্জ ও সদর থানায় মামলা দিয়ে আসামীদের সোপর্দ করা হয়েছে।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More