সাপাহারে জলবায়ূ পরিবর্তনে প্রধানমন্ত্রী বরারবর স্মারক লিপি প্রদান

32
gb

গোলাপ খন্দকার সাপাহার(নওগাঁ)প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে জলবায়ু পরিবর্তনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে স্মারক লিপি পৌছানোর লক্ষ্যে ইয়ুথ গ্রুপের পক্ষ থেকে একটি স্মারক লিপি সাপাহার উপজেলা নির্বাহী অফিসার কল্যান চৌধুরীর হাতে তুলে দেওয়া হয়েছে। এবং জলবায়ু পরিবর্তনে সংকটাবস্থায় করণীয় শীর্ষক সচেতনতা মুলক আলোচনা, মতবিনিময় সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বেলা ১১টায় বে-সরকারী আন্তর্জাতিক সংগঠন একশনএইড স্থানীয় সংগঠন বিএসডিও, বিডিও এবং স্থানীয় ইয়ুথ গ্রুপের আয়োজনে সাপাহার উপজেলা নির্বাহী অফিসারের সভা কক্ষে অনুষ্ঠনটি অনুষ্ঠিত হয়। পরে উপজেলা পরিষদ চত্ত্বরে ঘন্টাকাল ব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বিশ্বে জলবায়ূ পরিবর্তনে আমাদের করণীয় সম্পর্কে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার কল্যান চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গীস সরকার, তাইফুর রহমান, অনামিকা বড়–য়া, ইয়ুথ গ্রুপের যুব প্রতিনিধি রায়হান আহম্মেদ প্রমুখ বক্তব্য প্রদান করেন। এসময় ইয়ুথ গ্রুপের সকল প্রতিনিধি, সু-শাসনের জন্য নাগরিক সুজন এর উপজেলা সভাপতি নুরুল হক মাস্টার সহ স্থানীয় লোকজন সেখানে উপস্থিত ছিলেন।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More