মাদক চোরাকারবারীর বিরুদ্ধে মামলা চাঁপাইনবাবগঞ্জে বিজিবি’র অভিযানে মাদকদ্রব্য ও মোটরসাইকেল আটক

79
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জ উপজেলায় বিজিবি’র দুটি পৃথক অভিযানে ১৩০পিস ইয়াবা,৫০বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল আটক হয়েছে। বৃহস্পতিবার(১২’সেপ্টেম্বর) ভোরে ও গতকাল বুধবার (১১’সেপ্টেম্বর) দুপুরে অভিযানগুলো চালানো হয়। অভিযানগুলোতে কেউ গ্রেফতার না হলেও জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালা এলাকার অছিমউদ্দিনের ছেলে মো.কাউসার (২২) নামে এক ব্যক্তিকে মাদক চেরাকারকারবারী হিসেবে সনাক্ত করে তার বিরুদ্ধে মামলা করেছে বিজিবি। বৃহস্পতিবার চাঁপাইনববাবগঞ্জ ৫৯’বিজিবি ব্যাটালিয়ন(রহনপুর) অধিনায়ক লে.কর্ণেল মাহমুদুল হাসান অভিযানগুলোর সত্যতা নিশ্চিত করেছেন।
অধিনায়ক জানান,বৃহস্পতিবার ভোর ৫টার দিকে সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের মহানন্দা ব্রীজ চেকপোষ্টে শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জ শহরের ঢোকার মুখে এক মোটরসাইকেল আরোহি বিজিবি দলকে দেখে একটি বস্তা ফেলে পালিয়ে যায়। পরে বস্তা তল্লাশী করে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার হয়।
এর আগে বুধবার দুপুর ২টার দিকে শিবগঞ্জের কিরণগঞ্জ বিওপি টহল দল জমিনপুর এলাকায় সীমান্তের ৫০ গঝ ভেতরে ফাঁদ পাতে । এসময় মোটরসাইকেল আরোহি এক মাদক চোরাকারবারী বিজিবির উপস্থিতি টের পেয়ে ১৩০ পিস ইয়াবাসহ তার মোটরসাইকেল ও হেলমেট ফেলে আম বাগানের ভেতরে পালিয়ে যায়। পরে ওই ব্যক্তি গোমস্তাপুর উপজেলার চৌডালা এলাকার অছিমউদ্দিনের ছেলে কাউসার বলে সনাক্ত হয়। তার বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা হয়েছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন