মুসলিম লীগ নেতা শেখ আসফাকের ইন্তেকাল (ইন্না লিল্লাহি………………….রাজিউন)

শেখ আসফাক এর ইন্তেকালে বাংলাদেশ মুসলিম লীগের শোক ও সমবেদনা

181
gb

বাংলাদেশ মুসলিম লীগের স্থায়ী কমিটির সদস্য ও যুব মুসলিম লীগের সাবেক সাধারণ সম্পাদক খান এ. সবুর ও মোঃ জমির আলী বিশ্বস্ত সহকর্মী শেখ আসফাকুজ্জামান আসফাক (৫৯) গতকাল রবিবার দিবাগত রাত্রী ২.০০ ঘটিকায় খুলনা শহরের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি………………….রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী, ৬ বোন সহ বহু আত্মীয়-স্বজন, শুভাকাঙ্খী রেখে গেছেন। সোমবার বাদ আসর খুলনা মহানগরীর ডাকবাংলা মোড় জামে মসজিদে জানাযা শেষে বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়। জানাযা ও দাফনে খুলনা মহানগরীর বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ শরীক হন।

শেখ আসফাক এর ইন্তেকালে বাংলাদেশ মুসলিম লীগের শোক ও সমবেদনা

বাংলাদেশ মুসলিম লীগের নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদার, স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম, আনোয়ার হোসেন আবুড়ী, অতিঃ মহাসচিব আকবর হোসেন পাঠান, কাজী এ এ কাফি, সহ-সভাপতি এ্যাড. জসিম উদ্দিন, শেখ এ. কাইয়ুম, তারেক জমির সজিব, ইঞ্জি: মোঃ ওসমান গণি, সাংগঠনিক সম্পাদক শেখ আসাদ, প্রচার সম্পাদক শেখ এ. সবুর, দপ্তর সম্পাদক খন্দকার জিল্লুর রহমান শোক ও সমবেদনা জানিয়ে এক বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, শেখ আসফাকের আকস্মিক ইন্তেকালে আমরা গভীরভাবে মর্মাহত। আমরা তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের জানাই আন্তরিক সমবেদনা, মহান আল্লাহর দরবারে মোনাজাত করি তাকে যেন জান্নাতবাসী করেন। উল্লেখ্য মরহুমের স্ত্রী আঞ্জুমান আরা বেগম সকলের কাছে মরহুম আসফাক সাহেবকে ক্ষমা করে দোয়া করার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন। আগামী বুধবার দুপুর ১২.০০ টায় মুসলিম লীগ কেন্দ্রীয় কার্যালয় মরহুমের স্মরণে এক দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়েছে।

—————————-

আনোয়ার হোসেন আবুড়ী
স্থায়ী কমিটির সদস্য
ও আহবায়ক, প্রচার উপ-কমিটি

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন