সংবাদ প্রকাশে ১৪০ বছর বয়সী মৃত্যুর পথযাত্রী শয্যাশয়ী বৃদ্ধ পেলেন,বয়স্ক ভাতার কার্ড

179
gb

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ||

গাইবান্ধার গোবিন্দগঞ্জ ১৪০ বছরের এক বৃদ্ধ আর কত বয়স হলে পাবে বয়স্ক ভাতা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আন লাইন প্রিন্ট মিডিয়ায় সংবাদের সুত্র ধরে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের৮ নং ওয়ার্ডের জীবনপুর গ্রামের মৃত-খাঁন মাহমুদ মুন্সীর ছেলে মৃত্যুর পথযাত্রী শয্যাশয়ী প্রবীন ব্যাক্তি আব্দুস ছোবাহান মুন্সী (১৪০)বছর বয়সেও পেয়েছেন বয়স্ক ভাতার কার্ড।

তিনি বয়স্ক ভাতা পাননি মর্মে সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরলে বিষয়টি মাননীয় জেলা প্রশাসক,উপজেলা চেয়ারম্যান,উপজেলা নির্বাহী কর্মকর্তার দৃষ্টি গোচর হয়।

সেই মতাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মনের নির্দেশে রবিবার ১ সেপ্টম্বর বিকাল৩ ঘটিকার সময় উপজেলা সমাজ সেবা অফিসার জনাব শফিউল ইসলাম মন্ডল নিজে তার বাড়ীতে গিয়ে আব্দুস ছোবাহান মুন্সীর হাতে বয়স্ক ভাতার কার্ড নিজ হাতে তুলে দেন।দ্রুততম সময়ে বয়স্কভাতার কার্ড পেয়ে খুশি তার পরিবার।

তিনি বিছানায় শয্যাশয়ী তার পরেও তার বয়স্ক ভাতার কার্ড বাড়ীতে গিয়ে তার হাতে তুলে দেওয়ায় উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন সচেতন এলাকাবাসী।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন