নোয়াখালী সুবর্ণচরে এক যুবককে পিটিয়ে আহত

49
gb

মো: ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী সুবর্নচরে জাতীয় শোক দিবস এবং প্রধানমন্ত্রীর ওপর ২১ আগষ্ট গ্রেনেট হামলার বিষয়ে কথা বলায় এক যুবককে পিটিেিয় আহত করার অভিযোগ উঠেছে, ঘটনাটি ঘটে গতকাল সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবিলী ইউনিয়নের বান্দেরহাট বাজার নামক স্থানে।

ভুক্তভোগী জাফর উক্ত ইউনিয়নের উত্তর কচ্ছপিয়া গ্রামের ছিদ্দিক উল্যার ছেলে তিনি বলেন, আমি একজন আওয়ামীলীগ কর্মি, গতকাল বান্দেরহাট বাজারের একটি দোকানে আমরা কয়েকজন বসে জাতীয় শোক দিবস এবং প্রধানমন্ত্রীর ওপর ২১ আগষ্ট গ্রেনেট হামলার বিষয়ে আলাপ করছিলাম এসময় একই গ্রামের দুধা মিয়ার ছেলে মহিন উদ্দিন, জামাল উদ্দিন ও জসিম উদ্দিন আমার ওপরে দেশীয় অ¯্র দিয়ে অতর্কিত ভাবে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে, পরে এলাকার লোকজন তাকে উদ্ধার করে সুবর্নচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন আ্হত জাফর বর্তমানে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। তিনি স্বানীয় সংসদ সদস্য এবং সংশ্লিষ্ঠ প্রশাসনের কাছে ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেন।

আহত জাফরের চাচা জাকের হোসেন বলেন,এই সন্ত্রাসীরা এলাকায় ত্রাসের রাজত্ব করে বেড়াচ্ছে, তারা বিভিন্ন প্রকারের মাদক ব্যবসার সাথে জড়িত, তারা এলাকায় সরকার বিরোধী নানা অপ্রপচারে লিপ্ত,অভিযুক্তরা ইতিপূর্বেও আওয়ামীলীগের অফিসে আগুন দেয় এবং মসজিদের মধ্যে বসে স্বানীয় সংসদ সদস্যকে নিয়ে বিভ্রান্তকর মন্তব্য করেন।

চর জব্বার থানার অফিসার ইনচার্জ সাহেদ উদ্দিন বলেন, আমি শুনেছি বিষয়টি একটি নারী সংক্রান্ত বিষয়, আমার ধারনা সে ঘটনাকে কেন্দ্র করে জসিম এবং জামাল জাফরকে মারধর করতে পারে। অভিযোগ পেলে ব্যবস্থা নিবো।

সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের আহবায়ক আমির খসরু মাহমুদ বলেন, বিষয়টি আমি শুনেছি, আমরা দ্রত এঘটনার সুষ্ঠ তদন্ত করে ব্যবস্থা গ্রহন করবো।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More