চাঁপাইনবাবগঞ্জে  ২১আগষ্ট গ্রেনেড হামলার রায় কার্যকরের দাবিতে নানা কর্মসূচী পালিত

107
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
২০০৪ সালের ২১’আগষ্ট ঢাকার বঙ্গবন্ধু স্কোয়ারে প্রধানমন্ত্রী ও আ’লীগ সভানেত্রী শেখ হাসিনা এবং আ’লীগ নেতৃবৃন্দের উপর চালানো ভয়াবহ গ্রেনেড হামলার বিচারের রায় কার্যকরের দাবিতে বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।
বুধবার(২১’আগষ্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের আ’লীগ দলীয় কার্যালয়,সরকারী কলেজ মোড়ে বঙ্গবন্ধু চত্তর ও বঙ্গবন্ধু মুক্তমঞ্চে আ’লীগ ও অঙ্গ সংগঠনের হাজারো নেতাকর্মীর অংশগ্রহণে কর্মসূচীগুলো পালিত হয়। কর্মসূচীগুলোর মধ্যে অন্যতম ছিল জেলা আ’লীগের আলোচনা সভা,পৌর আ’লীগের মানববন্ধন ও জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ।
এসব কর্মসূচীতে অংশ নেন জেলা আ’লীগ সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল ওদুদ,সহসভাপতি রুহুল আমীন,চাঁপাইনবাবগঞ্জ-১(শিবগঞ্জ) আসনের সাংসদ ডা.সামিল উদ্দিন আহমেদ শিমুল,পৌর সভাপতি শরিফুল আলম,সাধারণ সম্পাদক মিজানুর রহমান,সদর উপজেলা সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,জেলা যুবলীগ সভাপতি সামিউল হক লিটন,সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু,জেলা আইনজীবী সমিতি সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ,চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সভাপতি এরফান আলী,জেলা মহিলা আ’লীগ সভাপতি হালিমা বেগম, জেলা যুব মহিলা লীগ সভাপতি ইয়াসমিন সুলতানা রুমা,সাধারণ সম্পাদক সান্তনা হক,জেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান টিটো প্রমুখ।