চাঁপাইনবাবগঞ্জে ৪ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে চা দোকানদার গ্রেপ্তার

49
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাববগঞ্জ জেলা প্রতিনিধি।। জিবি নিউজ।।

চাঁপাইনবাবগঞ্জ শহরে চার বছর বয়সী এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় জয়দেব (৪০) নামে এক চায়ের দেকানদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি জেলার শিবগঞ্জ উপজেলার মনকষা কলোনিপাড়া এলাকার মৃত.চমৎকারের ছেলে।
গত সোমবার (১৯’আগষ্ট) দুপুর সোয়া ২টার দিকে শহরের নয়াগোলা মোমিনপাড়া এলাকায় খাবার জিনিস দেবার লোভ দেখিয়ে নিজ ভাড়া বাড়ির শয়নঘরে নিয়ে গিয়ে জয়দেব শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে বলে মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে। এরপরই সে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
পরে পুলিশের সাঁড়াশি অভিযানে সোমবার (১৯’আগষ্ট) বেলা ১১টার দিকে শহরের নয়াগোলা বিসিক মোড় এলাকা থেকে জয়দেবকে গ্রেপ্তার করে পুলিশ। এদিকে ঘটনার পর শিশুটির অবস্থার অবনতি হলে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।
সদর থনার পরিদর্শক (অভিযান) ইদ্রিস আলী জানান, শিশুটিকে ধর্ষনের অভিযোগে সোমবার রাতে নারী ও শিশু নির্যাতণ দমন আইনের ৯(১) ধারায় শিশুর মায়ের দায়ের করা মামলার একমাত্র আসামী জয়দেবকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার বিকেলে জবানবন্দী রেকর্ডের জন্য তাকে আদালতে পাঠানো হয়েছে। শিশুটির মেডক্যাল পরীক্ষা সম্পন্ন হয়েছে। সে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অবস্থার উন্নতি হলে ২২ ধারায় জবানবন্দী রেকর্ডের জন্য শিশুটিকে আদালতে নেয়া হবে।    ##

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More