চলন্তিকা বস্তির নারী-শিশুদের পাশে বিএনপি

মো:নাসির, বিশেষ প্রতিনিধি জিবি নিউজ ২৪ ||

ভয়াবহ আগুনে সর্বস্ব হারানো মিরপুরের চলন্তিকা বস্তিবাসীদের পাশে দাঁড়িয়েছে বিএনপি। হাজার হাজার পরিবার নিঃস্ব হয়ে গেছে আগুনে। সেখানকার বেশ কিছু পরিবারের নারী ও শিশুদের মাঝে আর্থিক সহায়তা তুলে দিয়েছে বিএনপির একটি প্রতিনিধি দল।
রবিবার দুপুরে মিরপুর ৭ নম্বরের ঝিলপাড়ের চলন্তিকা বস্তিতে ক্ষতিগ্রস্ত ৮০টি পরিবারের নারী-শিশুদের মাঝে অর্থ সহায়তা দিয়েছে বিএনপি। দলটির নারী ও শিশু অধিকার ফোরাম এই অর্থ সহায়তা দেয়।

সংগঠনের আহ্বায়ক বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান ও সদস্য সচিব বিএনপির কেন্দ্রীয় নেতা নিপুণ রায় চৌধুরীর নেতৃত্বে এই অর্থ সহায়তা দেওয়া হয়।

নিপুণ রায় বলেন, ‘আমরা ক্ষতিগ্রস্ত ৮০টি পরিবারের নারী ও শিশুদের স্থানীয় নেতাকর্মীদের মাধ্যমে অর্থ সহায়তা দিয়েছি। আমাদের এই কাজে উৎসাহ দিয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আমরা দেশের সামর্থ্যবান মানুষদের প্রতি আহ্বান জানাব এসব নিঃস্ব পরিবারের পাশে দাঁড়াতে।’

এসময় বিএনপির সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, সহ স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ঢাকা-১৪ আসনের ধানের শীষের প্রার্থী সৈয়দ আবুবকর সিদ্দিক সাজু, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফাহিমা নাসরীন মুন্নি, কেন্দ্রীয় নেতা রফিকুল ইসলাম জামাল, ফরিদা পারভীনসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন