কিংবদন্তি পঙ্কজ উধাসের সাথে ক্ষুদে সাংবাদিক জাইম (ভিডিও)

180
gb

জিবি নিউজ ডেস্ক।।

কিংবদন্তি পঙ্কজ উধাসের “চিত্তি আই হ্যায়” গানটি শুনে কোনও সংগীত প্রেমী নেই। আকাঙ্ক্ষার এই সংগীতটি এখনও আমাদের হৃদয়কে আঁকড়ে ধরেছে এবং আমাদের নস্টালজিয়ার গভীর বোধ জাগায় ।
আর এই গুনী শিল্পীর সাথে আনন্দঘন সময় কাটালেন জিবি নিউজের ক্ষুদে সাংবাদিক জাইম হোসেন।বিশেষ সাক্ষাৎকালে ক্ষুদে সাংবাদিক জাইমকে পঙ্কজ উধাস অনেক উপদেশ দিয়েছেন,তাছাড়া পঙ্কজ উধাস উনি নিজেই মুগ্ধ হয়েছেন জাইমের প্রতি,তিনি বলেন ছোট্ট জাইম যেভাবে কথা বলে সত্যিই অসাধারন।

পদ্মশ্রী পুরষ্কার পঙ্কজ

উধাসের আত্মিক কন্ঠের মহিমা এটি।৩৫ বছরেরও বেশি সময় ধরে গাওয়া ক্যারিয়ারের সাথে, পঙ্কজ উধাস বিশ্বজুড়ে কয়েক মিলিয়ন ভক্তদের কাছে একটি সংগীত আইকন হিসাবে অবিরত রয়েছে। এই শিল্পরূপটি তার মখমলের কণ্ঠে ফুলে ফুলে উঠেছে।

পঙ্কজ উধাস কনসার্টের এই গ্রীষ্মে আগস্ট ২০১৯এ গ্রীষ্মে ভ্রমণটি ইউকে এবং ইউরোপ জুড়ে কেন্দ্রগুলি জুড়ে। তিনি তাঁর জনপ্রিয় গজলগুলিতে শ্রোতাগণকে আধ্যাত্মিক অর আহিস্তা কেজি বাতেঁ, জিয়ে টু জিয়ে কৈসে এবং ইয়ে গ্যাম ই জিন্দেগী কুচ থেকে দে মাশোয়ারা সহ শ্রোতাদের পুনরুদ্ধার করবেন; বর্ণবাদী সংখ্যা চান্দি জাইসি রঙ তেরা, না কাজরে কি ধর, আজ ফির তুম পে প্যার আইয়া এবং কিছু ‘নেশা’ গজল যেমন লা পাইলা দে সাখিয়া, মালুম মাই শরবি নাহি এবং হুই মহাঙ্গী শরব কী তৌ তদি পিয়া করো।

বনসুরি (ইন্ডিয়ান বাঁশি), তবলা, ইন্ডিয়ান পার্কসনস, ম্যান্ডোলিন, গিটার এবং কীগুলির মতো সুর্য বাদ্যযন্ত্রগুলিতে দক্ষ সংগীতজ্ঞদের সাথে আপনার হৃদয় জয় করতে তিনি যখন আপনার শহরে আসেন তখন কিংবদন্তীর সাক্ষী থাকুন। পঙ্কজ উধাস ইউকে – ইউরোপ ভ্রমণকে যুক্তরাজ্যের পারফেক্ট হারমনি প্রোডাকশন লিমিটেড দ্বারা প্রচারিত করা হয়।

কনসার্টের তারিখ এবং স্থানগুলি নিম্নরূপ:

1) ১৬ ই আগস্ট ২০১৯: মর্নিংসাইড অ্যারিনা, লিসেস্টার

2) ১৭ ই আগস্ট ২০১৯: ইভেন্ট লিমিটেড অ্যাপোলো

3) ১৮ ই আগস্ট ২০১৯: প্লাজা স্টকপোর্ট, ম্যানচেস্টার

4) ২৩ শে আগস্ট ২০১৯: বার্মিংহাম সিম্ফনি হল, বার্মিংহাম

5) ২৪ ই আগস্ট ২০১৯: রাই থিয়েটার, আমস্টারডাম

For more Information please contact: info@eventsphp.com

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন