মদ্রিচের বদলে নেইমারকে চায় রিয়াল মাদ্রিদ!

137

জিবি নিউজ 24 ডেস্ক//

ব্রাজিল সুপারস্টার নেইমারকে পিএসজি থেকে ভাগিয়ে আনার মিশনে নতুন করে যোগ দিল রিয়াল মাদ্রিদ। গত কিছুদিন ধরেই রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনায় নেইমারের ফেরার গুঞ্জন শোনা যাচ্ছে। বার্সেলোনাও তাদের সাবেক খেলোয়াড়কে আবার ফিরিয়ে আনার জন্য সেরা উপায়টি খুঁজছে। এর মাঝেই চিরশত্রুদের সঙ্গে নতুন করে ‘শত্রুতা’ শুরু করল রিয়াল। স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্ত জানিয়েছে, নেইমারকে পাওয়ার জন্য ১২০ মিলিয়ন ইউরোর সঙ্গে রিয়াল নাকি লুকা মদরিচকেও পিএসজিতে দিতে রাজি স্প্যানিশ ক্লাবটি।

একদিন আগেই জেরার্ড পিকে বলেছেন, নেইমার বার্সায় ফিরতে চাইলে ওকে মুখ ফুটে বলতে হবে। তবে নেইমার মুখ ফুটে না বললেও নিজের কাজে কর্মে বুঝিয়ে দিচ্ছেন বার্সায় ফিরতে চান। কিন্তু নেইমার আর বার্সেলোনা চাইলেই তো হবে না; পিএসজিকেও চাইতে হবে। এখানেই সমস্যা। নেইমারের কার্যকলাপে বেজায় চটে আছেন পিএসজির মালিক নাসের আল খেলাইফি। বার্সার সঙ্গেও পিএসজির সম্পর্ক তিক্ত হয়ে উঠেছে। যে কারণে শোনা যাচ্ছে, বার্সা ছাড়া অন্য যেকোনো ক্লাবের কাছে নেইমারকে বিক্রি করতে প্রস্তুত পিএসজি!

এই সুযোগটাই হয়তো নিয়েছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ জায়ান্ট ক্লাবটির সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ দেড় বছর ধরেই নেইমারকে দলে চাইছেন। কিন্তু এতদিন কোচ জিনেদিন জিদানের জন্য পারছিলেন না। এখন দ্বিতীয় মেয়াদে কোচ হওয়া জিদানের মনের বরফও নাকি গলেছে। এখন নাকি শুধু নেইমার রিয়ালে যেতে মুখ ফুটে ‘হ্যাঁ’ বললেই তাকে কিনে ফেলবে রিয়াল। পেরেজ ইতিমধ্যেই নাকি নেইমারের সঙ্গে যোগাযোগ করে তাঁকে পাঁচ বছরের চুক্তির কথা বলেছেন এবং পিএসজিতে এ তারকা যে পরিমাণ পারিশ্রমিক পান তাঁকে সে অঙ্কের বেতন দেওয়ার প্রস্তাবও দিয়েছেন। কিন্তু নেইমার সেই চুপ করেই আছেন