টেক্সাসের এল পাসওর শপিং মলে বন্দুকধারীর গুলীতে ২২ জন আহত

84
gb

মো:নাসির, বিশেষ প্রতিনিধি জিবি নিউজ ২৪ ||

যুক্তরাষ্ট্রের টেক্সাসে এল পাসোর ওয়ালমার্ট সুপার সেন্টারে বন্দুকধারীর গুলিতে বেশ কয়েকজন হতাহত হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন কয়েকজনকে আটক করেছে পুলিশ। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার স্থানীয় সময় বেলা ১১টার দিকে যুক্তরাষ্ট্র-মেক্সিকোর সীমানা থেকে খানিকটা দূরে এল পাসোর ওয়ালমার্ট সুপার সেন্টারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্পেশাল উইপন অ্যান্ড ট্যাকটিক্স টিম সন্দেহভাজনকভাবে এক যুবককে আটক করেছে। তবে ঠিক কতজন আহত হয়েছে তা নিশ্চিতভাবে বলা হয়নি।                                                                       এল প্যাসোর মেয়র ডি মারগো নিশ্চিত করেছেন, এ ঘটনায় বেশ কয়েকজনের মানুষের ক্ষতি হয়েছে। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, অভিযুক্ত বন্দুকধারীর লেখা একটি ম্যানিফেস্টো বিভিন্ন ওয়েবসাইটে ঘুরছে।

তিনি আরও বলেন, ঘটনাস্থলে সেনা, বিশেষ এজেন্ট, টেক্সাস রেঞ্জার, কৌশলগত দল এবং বিমান বাহিনী নিযুক্ত করেছি।অপরাধীদের বিচার নিশ্চিতকরণে যথাসাধ্য চেষ্টা করা হবে।

পুলিশ বলছে, এ বিষয়ে পরবর্তী কোনো হুমকি আসেনি। এর আগে একাধিক বন্দুকধারীর সূত্র বিষয়ক রিপোর্ট জানা গিয়েছিল।

স্থানীয় এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, অন্তত ১৮ জনকে গুলি করা হয়েছে। কিন্তু তাদের আঘাত কতটা গুরুতর তা এখনও জানা যায়নি।

এল প্যাসোর ইউনিভার্সিটি মেডিক্যাল সেন্টার এই সংবাদ সংস্থাকে জানিয়েছে, তারা এখন পর্যন্ত অন্তত দশজনকে হাসপাতালে নিয়েছে। তাদের অবস্থা গুরুতর।

ইউনিভার্সিটি মেডিক্যাল সেন্টার এই সংবাদ সংস্থাকে জানিয়েছে, তারা এখন পর্যন্ত অন্তত দশজনকে হাসপাতালে নিয়েছে। তাদের অবস্থা গুরুতর।

শপিংমলে বন্দুকধারীর হামলার ঘটনার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প টুইটারে বলেছেন, এল পাসোর ঘটনাটি অত্যন্ত দুঃখের। এতে অনেকের প্রাণহানি ঘটেছে।

gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More