লন্ডনে এমপি মোকাব্বির খানের সাথে ভয়েস ফর বিশ্বনাথ নেতৃবৃন্দের মতবিনিময়

131

জিবি নিউজ 24 ডেস্ক//

যুক্তরাজ্য সফররত বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলা নিয়ে গঠিত সিলেট ২ আসনের গণফোরামের দলীয় সংসদ সদস্য মোকাব্বির খান বলেছেন, তিনি এলাকার উন্নয়ন ও প্রবাসীদের দাবী দাওয়া আদায়ে সংসদের সোচ্চার ভূমিকা রাখবেন। বিশেষ করে প্রবাসীদের ভোটাধিকার, জাতীয় পরিচয়পত্র, সিলেট থেকে লন্ডনে সরাসরি ফ্লাইটের ব্যাপারে কথা বলবেন। ২৬ জুলাই শুক্রবার যুক্তরাজ্যে বিশ্বনাথ প্রবাসী সাংবাদিকদের সংগঠন ভয়েস ফর বিশ্বনাথের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথাগুলি বলেন।
পূর্ব লন্ডনে অবস্থিত লন্ডন বাংলা প্রেসক্লাবের অফিসে আয়োজিত মতবিনিময় সভায় এমপি মোকাব্বির খান আরো বলেন, বাংলাদেশের উন্নয়নের অন্তরায় হচ্ছে অসীম দুর্নীতি। দেশের প্রতিটি অঞ্চলের মত নিজ সংসদীয় আসনেও দুর্নীতিবাজদের কথা স্বীকার করে বলেন, আমি কমিশন বানিজ্য, দুর্নীতিবাজ ও সিন্ডিকেটদের বিরুদ্ধে লড়ে যাব। আর জন্য আপনাদের সকলের সহযোগিতা চাই।
সাপ্তাহিক সুরমা পত্রিকার বার্তা সম্পাদক আব্দুল কাইয়ুম এর সভাপতিত্বে ও ওয়ানবাংলানিউজ এর রিপোর্টার আব্দুল বাছিত রফির পরিচালনায় মতবিনিময় সভায় বিশ্বনাথ উপজেলার বিভিন্ন সমস্যা ও দাবী তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন ওয়ানবাংলানিউজ এর সম্পাদক ও টিভিওয়ানের নিউজ রিপোর্টার জাকির হোসেন কয়েছ।
আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ডেপুটি মেয়র কাউন্সিলার সিরাজুল ইসলাম, নিউহাম কাউন্সিলের ডেপুটি চেয়ার কাউন্সিলার ব্যারিস্টার নাজির আহমদ, ভয়েস ফর বিশ্বনাথের প্রধান উপদেষ্টা সাংবাদিক রহমত আলী, বিশিষ্ট কমিউনিটি নেতা আবু তাহের চৌধুরী, কবি সাংবাদিক কাউন্সিলার শাহ সোহেল আমিন, গ্রেটার সিলেট কাউন্সিলের সহ সভাপতি মির্জা আসহাব বেগ, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের ট্রেজারার আজম খান, চ্যানেল এস এর সিনিয়র রিপোটার ইব্রাহিম খলিল, আইওন টিভির রিপোর্টার আব্দুল কাদির মুরাদ, সাংবাদিক আব্দুর রহিম রঞ্জু, খালেদ মাসুদ রনি, রেজাউল করিম মৃদা, আবুল কালাম, আফজার উদ্দিন। আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কমিউনিটি নেতা মাওলানা নূরুর রহমান।
আলোচনা সভায় বক্তারা, বিশ্বনাথ উপজেলা সদরকে পৌরসভায় উন্নতি, বাসিয়া নদী খনন কাজের অগ্রগতী ও নদী খননে দুর্নীতি বন্দ, বিশ্বনাথ উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনসহ রাস্তাঘাটের উন্নয়ন এবং স্কুল কলেজে আরো বেশি বরাদ্ধের দাবী তুলে ধরেন। এসময় সংসদ সদস্য মোকাব্বির খান প্রতি বক্তার বক্তব্য ধৈষ্য ধরে শুনেন এবং যথা সম্ভব সকল দাবী পূরনের আশ্বাস প্রদান করেন।