স্পেনে মুন ট্রাভেলস এন্ড মানি ট্রান্সফার আনুষ্ঠানিকভাবে উদ্ভোধন

5,678
gb
বকুল খান, স্পেন থেকে  ||
স্পেনে বাংলাদেশী মালিকানাধীন মুন ট্রাভেলস এন্ড মানি ট্রান্সফার আনুষ্ঠানিকভাবে উদ্ভোধন করা হয়েছে। 
গত ১৫ অক্টোবর মাদ্রিদে কাফে ঢাকা রেষ্টুরেন্টে বিপুল  সংখ্যক প্রবাসী ব্যবসায়ী এবং কমিউনিটি নেতৃবৃন্দের উপস্থিতে এ প্রতিষ্ঠান তার যাত্রা শুরু করেছে।
 বিস্বস্ততা, ও আন্তরিকতার সমন্বয়ে একটি সেবামূলক প্রবাসীদের উপহার দেয়ার লক্ষে নিয়ে এগিয়ে এমনটাই  প্রত্যয় ব্যক্ত করেন এ প্রতিষ্ঠানের উদ্যোক্তারা। 
সাংবাদিক ফখরুদ্দিন রাজির সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, প্রতিষ্ঠানের  স্বত্বাধিকার মিল্টন ভূইয়া কচি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  বাংলাদেশ মসজিদ কমিটির সভাপতি খোরশেদ আলম মজুমদার, সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন এর সভাপতি জামাল উদ্দিন মনির, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেসক্লাবের এর সভাপতি এ কে এম জহিরুল ইসলাম,
রাভিয়া ট্রাভেলস এর পরিচালক মোঃ নাভিদ, গ্লোবাল ট্রাভেলস এর পরিচালক মোঃ সফি, 
 
গ্রেটার  সিলেট এসোসিয়েশন এর সভাপতি লুৎফুর রহমান,  নারায়ণগঞ্জ সমিতির সোহেল ভুঁইয়া,বৃহত্তর নোয়াখালী সমিতির সাধারণ সম্পাদক আবু সায়েম মজুমদার, কমিউনিটি নেতা নাজমুল ইসলাম নাজু, আইয়ুব আলী সোহাগ, জাকির হোসেন, আবু বক্কর, ইসমাইল হোসেন, এমদাদ হোসেন, আবুল হাশেম প্রমুখ।বক্তারা বলেন্,  মিল্টন ভূইয়া কচি দীর্ঘ দিন মাদ্রিদে সুনাম ও  বিস্বস্ততার সাথে ব্যবসা করে আসছেন,।তাই সকলে প্রত্যাশা করেন তিনি নতুন এই ব্যবসায় আরও ভালো ও দক্ষতার সাথে পরিচালিত করবেন। অনুষ্ঠানের শুরুতে কুরআন থেকে তেল ওয়াত এবং শুভেচ্ছো বক্তব্য রাখেন,মুন ট্রাভেলস এন্ড মানি ট্রান্সফার এর কর্মকর্তা আবু তাহের।