বিয়ের আসরে হঠাৎ হাজির ট্রাম্প, চুম্বন করলেন কনেকে

199

জিবি নিউজ 24 ডেস্ক//

বিয়ের আসরে হঠাৎ করেই হাজির হন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তাকে দেখে সেখানে উপস্থিত জনতা আনন্দে আত্মহারা হয়ে শোরগোল করতে থাকেন। এরই মধ্যে দু’হাত বাড়িয়ে কনেকে নিজের কাছে ডাকেন ট্রাম্প।

কনে কিছুটা দৌড়ে এসে ট্রাম্পকে জড়িয়ে ধরেন। মুচকি হেসে ট্রাম্প তার সঙ্গে আলিঙ্গন করেন। এ সময় তিনি কনেকে আলতো চুম্বনও করেন। আর তার বরের সঙ্গে হাত মেলান।

জানা গেছে, ঘটনাটি ঘটেছে নিউজার্সির বেডমিনিস্টারে ট্রাম্পেরই একটি গলফ রিসোর্টে। সেখানে ছুটি কাটাতে গিয়েছিলেন ট্রাম্প। পরে ওই বিয়ের আসরে অতিথি হয়ে যান।

আমন্ত্রিত অতিথিরা ট্রাম্পকে পেয়ে ‘ইউএসএ ইউএসএ’ বলে স্লোগান দিতে থাকেন। আর কনে নিকোল মারি ও বর পিহে মঙ্গোলি বাঁধভাঙা খুশিতে উল্লাস করতে থাকেন।

বর কনে ট্রাম্পের দু’পাশে দাঁড়িয়ে যান ছবি তোলার জন্য। ওই সময় কনেকে আরেকবার চুম্বন করেন ট্রাম্প। ঘটনার ভিডিও ধারণ করেছেন নিকোলের চাচাতো বোন। পরে সামাজিক যোগাযোগের মাধ্যমে সেটি পোস্ট করার পর ভাইরাল হয়ে গেছে।

এর আগে ২০১৭ সালেও হঠাৎ করেই বিয়ের আসরে ঢুকে পড়েন ট্রাম্প। ওই সময়ও তিনি কনেকে জড়িয়ে ধরে চুম্বন করেছিলেন। সেই ঘটনাও উঠে এসেছিল আন্তর্জাতিক গণমাধ্যমে