চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় দু’জন নিহত

105

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও গোমস্তাপুর উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। সোমবার (২২’জুলাই) সকালে ঘটনাগুলো ঘটে। নিহতরা হলেন, শিবগঞ্জের সত্রাজিৎপুর সাতভাইয়াপাড়া এলাকার আতাউর রহমানের ছেলে শফিকুল ইসলাম(৫০) ও গোমস্তাপুরের বোগলা এলাকার কুড়ান মন্ডলের ছেলে মজিবুর রহমান(৪৫)।

শিবগঞ্জ থানার উপপরিদর্শক(এসআই) রিপন কুমার জানান সোমবার সকাল ৭টার দিকে শিবগঞ্জের একাডেমি মোড় এলাকায় সোনামসজিদ মহাসড়কে পেছন থেকে আসা একটি পিকআপ ভ্যাান চাপায় ঘটনাস্থলেই মারা যান ক্ষুদ্র ব্যবসায়ী বাইসাইকেল আরোহি শফিকুল। ঘটনার পর পিকআপ ভ্যানটি পালিয়ে যায়।

গোমস্তাপুর থানা উপপরিদর্শক(এসআই) শাহ আলম জানান,সোমবার সকাল সাড়ে ৬টার দিকে নিজের মাছ বোঝাই ট্রাক্টর-ট্রলিতে করে বাজার যাবার পথে গোমস্তাপুর-রহনপুর সড়কে দূর্ঘটনায় পড়ে ট্রলিটি। জাহিদপুর নামক স্থানে পেছন থেকে আসা একটি ট্রাক ট্রলিকে ধাক্কা দিলে ট্রলির সামেন বসা সাবেক সেনা সদস্য ও মাছ ব্যবসায়ী মজিবুর সড়কে ছিটকে পড়ে মাথায় আঘাত পান। ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কে নিয়ে গেলে চিকিৎসক মজিবুরকে মৃত ঘোষনা করেন। ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়।

এদিকে,দুটি ঘটনাতেই মরদেহ উদ্ধারের পর আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের নিকট হস্তান্তর করেছে পুলিশ। শিবগঞ্জ ও গোমস্তাপুর থানায় পৃথক জিডি করা হয়েছে। ##