অমিতাভ বচ্চনের ছবি পোস্টে ‘ভীষণ অস্বস্তিতে’ কন্যা শ্বেতা

39

জিবি নিউজ 24 ডেস্ক//

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের পোস্ট করতে দেখা যায় তাকে। বিশেষ করে ছেলে অভিষেক ও মেয়ে শ্বেতার ছেলেবেলার ছবি মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। তার পোস্ট করা বচ্চন পরিবারের এবং সহ অভিনেতা-অভিনেত্রীদের বিভিন্ন অদেখা মুহূর্তের ছবি দেখার অপেক্ষায় থাকেন ভক্তরাও।

বৃহস্পতিবারই মেয়ে শ্বেতা বচ্চনের ছেলেবেলার একটি ছবি পোস্ট করেন অমিতাভ বচ্চন। যেখানে পুলের সামনে দাঁড়িয়ে ছোট্ট শ্বেতাকে সুইমস্যুট পরাতে দেখা যাচ্ছেন অমিতাভকে। পাশাপাশি মেয়ের সঙ্গে তোলা সাম্প্রতিককালের একটি ছবিও পোস্ট করেছেন বিগ বি। যার ক্যাপশানে অভিনেতা লিখেছেন, একদিন এমনটাই (ছোট) ছিল, বুঝতেই পারিনি কখন এইরকমটা (বড়) হয়ে গেল।

বাবার পোস্ট করা এই ছবি দেখে অপ্রস্তুত হয়ে পড়েছেন শ্বেতা বচ্চনকন্যা। তার মন্তব্য, হে ভগবান, পা (বাবা) এটা ভীষণই অস্বস্তিকর…।

প্রসঙ্গত, বিগ বি-কে খুব শিগগিরই দেখা যাবে নাগার্জুন মঞ্জুলের ছবি ‘ঝুট’ ছবিতে। এ বছর ২০ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি। পাশাপাশি তামিল ছবি সাই রা নরসিমা রেড্ডি ছবিতেও দেখা যাবে বিগ বি-কে। এছাড়াও অয়ন মুখোপাধ্যায় ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিংও করছেন অমিতাভ বচ্চন।

মন্তব্য
Loading...