ভারতের বিপক্ষে পাকিস্তানের সম্ভাব্য একাদশ

80
gb

বিশ্বকাপে সবচেয়ে আকাঙ্ক্ষিত ম্যাচে বিকালে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান। ম্যানচেস্টারের বিখ্যাত ওল্ড ট্র্যাফোর্ড ক্রিকেট স্টেডিয়ামে লড়বে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। খেলা গড়াবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায়।

দুই চিরশত্রুর লড়াই নিয়ে উত্তাপ সর্বত্র। এ ম্যাচে জয় পেতে মরিয়া উভয় দলই। রণকৌশলও সেভাবে সাজাচ্ছেন তারা।

বিশ্বকাপ ইতিহাসে ভারতের সঙ্গে ছয়বারের দেখায় একবারও জেতেনি পাকিস্তান। সম্প্রতি পারফরম্যান্সেও আনপ্রেডিক্টেবল দলটির চেয়ে যোজন যোজন এগিয়ে টিম ইন্ডিয়া।

রেকর্ড-পরিসংখ্যান সবই মেন ইন ব্লুদের অনুকূলে। এবারের বিশ্বকাপে তিন ম্যাচ খেলে ২ জয় ও ১ পরিত্যক্তে ৫ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে ভারত। আর চার ম্যাচে ১ জয়, ২ হার ও ১ পরিত্যক্তে ৩ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে পাকিস্তান।

তবে সবকিছু প্রতিকূলে থাকলেও এ মহারণে জয়ের ব্যাপারে আশাবাদী পাকিস্তান। এতে পাখির চোখ করে রয়েছেন তারা। স্বভাবতই সম্ভাব্য সেরা দল মাঠে নামাচ্ছে পাকিস্তান।

দলে এক পরিবর্তন আসতে পারে। পেসার শাহীন শাহ আফ্রিদির জায়গায় ঢুকতে পারেন লেগস্পিনার শাদাব খান।

পাকিস্তানের সম্ভাব্য একাদশ: ফখর জামান, ইমাম-উল হক, বাবর আজম, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, শাদাব খান, আসিফ আলি, হাসান আলি, ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ আমির।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More