আমিরাতে মৌলভীবাজার প্রবাসী ভিআইপি ক্লাবের ঈদ পুনর্মিলনী

164
gb

পরবাসে স্বজনহীন ঈদে আনন্দ ভাগাভাগি করতে ঈদ পুনর্মিলনীর বিকল্প নেই।প্রবাসে কোনো কর্মী কাজ হারালে তার পাশে কেউ দাঁড়ালে পরিবার ভরসা পায়। আরব আমিরাতে থাকা মৌলভীবাজার প্রবাসীদের যে কোনো সমস্যায় মৌলভীবাজার প্রবাসী ভিআইপি ক্লাব পাশে থাকবে।

সংযুক্ত আরব আমিরাতে মৌলভীবাজার প্রবাসী ভিআইপি ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে এসব বলেন বক্তারা। বুধবার আমিরাতের ফুজিরা শহরে উক্ত পুনর্মিলনীর আয়োজন করা হয়।

মৌলভীবাজার প্রবাসী ভিআইপি ক্লাবের উপদেষ্টা মোস্তফা মিয়ার সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হোসেন পাপলুর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের সভাপতি হুমায়ূন রশীদ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন আবুল কালাম।

বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা সালাউদ্দিন মধু, লোকমান হোসেন আনু, সিনিয়র সহসভাপতি এম এ মুকিদ, সহসভাপতি, মাহতাব উদ্দিন, আব্দুল মালিক হেলাল, আবুল কালাম, প্রধান পৃষ্ঠপোষক শাহিন আল রাজি, বিশিষ্ট সংগঠক হাজী আব্দুল রকিব, সহসাধারণ সম্পাদক জিয়াউল হক।

আরও বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক রাসেল আহমদ, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, মোহাম্মদ ওয়ালিদ হোসেন, জালাল আহমদ জনি, খাইরুল ইসলাম তারেক, জাফর আহমদ, রিপন আহমদ, ইব্রাহিম মিয়া প্রমুখ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন