প্রধানমন্ত্রী প্রতিশ্রুত ২৫ জুলাই থেকে চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা আন্তনগর ট্রেন চালুর আশ্বাস

48

 

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
আগামী ২৫’জুলাই থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুত ও জেলাবাসীর বহু প্রতিক্ষীত চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা আন্ত:নগর ট্রেন চালুর আশ্বাস দিয়েছেন রেলওয়ের উর্ধতণ কর্মকর্তাগণ। রোববার (৯’জুন) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে ষ্টেশন পরিদর্শনকালে এই আশ্বাস দেন রেলওয়ের পশ্চিশাঞ্চল জোনের মহাব্যবস্থাপক শহিদুল ইসলাম।

তিনি বলেন, ওই দিন প্রধানমন্ত্রী অপর একটি ট্রেন উদ্বোধন করবেন। তাঁরই নির্দেশনায় চেষ্টা করা হচ্ছে ওই দিন একই সাথে চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা আন্ত:নগর ট্রেন চালুর। এতে রাজশাহী থেকে ঢাকাগামী চারটি আন্ত:নগর ট্রেনের একটির রুট চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত সম্প্রসারণ করা হবে। এতদিন রেললাইনসহ বিভিন্ন অবকাঠামোর কারণে এই রুটে এ ধরণের ট্রেন চালু করা যায়নি বলেও জানান তিনি।
কর্মকর্তাদের পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জে সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ফেরদৌসী ইসলাম জেসি, জেলা আ’লীগ সেক্রেটারী সাবেক সাংসদ আব্দুল ওদুদ, রেলের পশ্চিমাঞ্চল জোনের প্রধান যন্ত্র প্রকৌশলী মৃণাল কান্তি বণিক, প্রধান প্রকৌশলী আফজাল হোসেন, প্রধান বৈদ্যুতিক প্রকৌশলী অজয় কুমার পোদ্দার, চীফ অপারেটিং সুপারিনটেনডেন্ট মো. শাহ নেওয়াজ, পাকশী বিভাগের বিভাগীয় প্রকৌশলী আরিফুল ইসলাম, বিভাগীয় যন্ত্র প্রকৌশলী মমতাজুল ইসলাম প্রমুখ। ###

মন্তব্য
Loading...