শ্রীরামসী ইউনাইটেড অর্গানাইজেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরন 

174

জগন্নাথপুর উপজেলার শ্রীরামসী গ্রামের প্রবাসী তরুনদের সমন্বয়ে গঠিত শ্রীরামসী ইউনাইটেড অরগানাইজেশনের উদ্যোগে গ্রামের দুস্হ ও অসহায় মানুষের কল্যানে পবিত্র রামাদান উপলক্ষ্যে ত্রান সামগ্রী বিতরন করা হয়।

গত ৫ই মে রোজ রবিবার শ্রীরামসী বাজারে এই ত্রান সামগ্রী বিতরন করা হয়।শ্রীরামসী ইউনাইটেড অরগানাইজেশনের সদস্য বেলাল মিয়া ও আজিজুল মিয়ার তত্ত্বাবধানে এবং গ্রামের মুরব্বিয়ান ও যুবকবৃন্দের সহযাগিতায় এই বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।

উক্ত ত্রান সামগ্রী বিতরন অনুস্ঠানে সভাপতি হিসেবে উপস্হিত ছিলেন শ্রীরামসী গ্রামের কৃতি সন্তান জগন্নাথপুর উপজেলার সাবেক চেয়ারম্যান জনাব আকমল হোসেন।আর ও উপস্হিত ছিলেন শ্রীরামসী গ্রামের সাবেক ইউ,পি মেম্বার জনাব ফখরুদ্দিন,শ্রীরামসী বাজারের বিশিস্ট ব্যবসায়ী জনাব হারুন মিয়া,বিশিস্ট মুরব্বী জনাব মছরুদ আলী ও সুনর আলী প্রমুখ।

শ্রীরামসী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ জুয়েল এর পরিচালনায় বক্তব্য রাখেন শ্রীরামসী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ জনাব হাজের আলী,শাহাব উদ্দীন (ইউ,পি মেম্বার),শ্রীরামসী বাজার পরিচালনা কমিটির সভাপতি বাবুল মিয়া ও সংগঠনের সদস্য বেলাল মিয়া ও আজিজুল মিয়া।

উপস্হিত সকলেই সংগঠনের এই উদ্যোগকে স্বাগত জানান ও সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং ভবিষ্যতে আর ও ভাল কিছু করার উৎসাহ প্রদান করেন ।

“দশে মিলে করি কাজ
হারি জিতে নাহি লাজ”
এই স্লোগানকে সামনে রেখে সংগঠনকে আর ও অনেক দুর এগিয়ে নিতে দেশ ও প্রবাসের সকলের সহযোগিতা কামনা করেন সংগঠনের সদস্য বেলাল মিয়া ও আজিজুল মিয়া।

মন্তব্য
Loading...