সমগ্র মুসলিম উম্মাহকে যুক্তরাজ্য বিএনপির ঈদ শুভেচ্ছা 

88
gb


যুক্তরাজ্য ও বাংলাদেশসহ পৃথিবীর বিভিন্ন দেশে বসবাসরত জাতীয়তাবাদী দলের সকলস্থরের নেতাকর্মী, সমর্থক ও মুসলিম উম্মাহকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে যুক্তরাজ্য বিএনপি। এক বিবৃতিতে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ বলেন, দীর্ঘ এক মাস সিয়াম  সাধনার পর ঈদ মুসলমানদের জীবনে আনন্দের বার্তা নিয়ে আসে। কিন্তু স্বৈরাচারী সরকারের প্রতিহিংসার রাজনীতি ঈদের এই আনন্দকে ম্লান করে দিয়ে । গনতন্ত্রের অতন্ত্র প্রহরী ‘মাদার অফ ডেমোক্রেসি’ বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবৈধ সরকার সম্পূর্ণ অন্যায়ভাবে কারাবন্দী করে রেখে দেশে বিদেশে  গনতন্ত্রকামী মানুষের ঈদের আনন্দকে কেড়ে নিয়েছে। বিবৃতিতে যুক্তরাজ্য বিএনপি অভিলম্বে দেশনেত্রী  বেগম খালেদা জিয়ার সুচিকিসা ও নিঃশর্ত দাবী করে সমগ্র দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন ।             

বিবৃতিতে নেতৃবৃন্দদ্বয় বলেন, দেশ আজ এক মহাক্রান্তিকাল অতিক্রম করছে, গনতন্ত্রকে করা হয়ছে নির্বাসিত,  মিডনাইট ইলেকশনে মহাভোট ডাকাতির মাধ্যমে কেড়ে নেয়া হয়েছে জনগনের ভোটের অধিকারক, বিচার ব্যবস্থাকে কুক্ষিগত করে আপামরজনগণকে বঞ্চিত করা হয়েছে ন্যায় বিচার থেকে,  হরণ করা হয়েছে সংবাদ মাধ্যমসহ নাগরিকের বাকস্বাধীনতাকে, সর্বোপরি মানুষের মৌলিক অধিকার গুলোকে করা হয়েছে পদদলিত।  বাংলাদেশের মানুষের অধিকারকে কেড়ে নিয়ে ক্ষমতাকে চিরস্থায়ী করতে ফ্যাসিবাদী শাসনের মাধ্যমে দেশে এক নব্য বাকশাল কায়েম করা হয়েছে।      

বিবৃতিতে নেতৃবৃন্দদ্বয় বলেন, পবিত্র ঈদ উল ফিতরের এই দিনে আমরা গভীরভাবে স্মরণ করছি বাংলাদেশে ফ্যাসিবাদী সরকারকর্তৃক গুম, হত্যা এবং নির্যাতন নিপীড়নের শিকার হয়ে বিরোধী দলের যেসব নেতাকর্মীদের শাহাদাৎ বরণ করেছেন ।  দেশের এই ক্রান্তিকাল লগ্নে আমরা সবাই ঐক্যবদ্দ ভাবে কাঁধে কাঁধ মিলিয়ে আন্দোলন করে এই ফ্যাসিস্ট অবৈধ সরকারের কালো থাবা থেকে গনতন্ত্রকে উদ্ধার করব । তাই বিএনপির  চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে চলমান আন্দোলনের মাধ্যমে স্বৈরাচারী হাসিনা সরকারের পতন তরান্বিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠিত, সুশাসন, আইনের শাসন, ভোটাধিকার ও মানবাধিকার পুনঃপ্রতিষ্ঠা করা হবে।  

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More